ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

নিখোঁজের ১৮ দিন পর স্কুলছাত্রের কাটা মরদেহ উদ্ধার

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ২৯ জুন ২০২২, ০৮:৩৭

নিখোঁজের ১৮ দিন পর  স্কুলছাত্রের কাটা মরদেহ উদ্ধার
স্কুলছাত্র হৃদয়। ফাইল ছবি

কুমিল্লার হোমনায় নিখোজের ১৮ দিন পর মো. হৃদয় (১২) নামের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রের লাশের কাটা অংশ উদ্ধার করছে পুলিশ। মঙ্গলবার (২৮ জুন) বিকেলে উপজেলার ঘনিয়ারচর গ্রামের পশ্চিম পাশে নোয়াগাও দড়িকান্দি কালু শাহ’র বাড়ীর পাশের নদীতে তার লাশের নিম্ন অংশের সন্ধান মেলে।পরে তার পরিবার তার পড়নের প্যান্ট দেখে লাশ শনাক্ত করে।

মো. হৃদয় উপজলার চিৎপুর গ্রামের মো. নাসির উদ্দিনের ছেলে। সে আছাদপুর হাজী সিরাজ দৌলা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। গত ১১ জুন হৃদয় বাড়ি থেকে নিখোঁজ হন র্মমে হোমনা থানায় সাধারণ ডায়েরি করেন তার চাচা এনায়ত। ডায়েরি নং৫৪৫ তারিখ-১২/৬/২০২২ ইং

হৃদয়ের চাচা এনায়েত জানান, গত ১১ জুন সকালে তার বন্ধুদের সাথে নদীতে গোসল করতে গিয়ে তার এক বন্ধুর সাথে ঝগড়া হয় বলে তার বন্ধুর বাবা-মা পিয়াস ও লাভলী বেগম বাড়িতে এসে বকা ঝকা করে এবং তাকে পাইলে দেখে নিবে বলে হুমকি দিয়ে যায়। এরপর থেকে হৃদয়কে পাওয়া যাচ্ছে না । সম্ভাব্য সকল জায়গায় খুঁজেও না পেয়ে পরদিন ১২ জুন হােমনা থানায় একটি নিঁখােজ ডায়েরি করি ।

এদিকে পিয়াস-লাভলী ও তার পরিবারের চালচলন ও গতিবিধি সন্দেহজনক মনে হওয়ার বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে বলেও জানান তিনি।

তিন আরও বলেন, নিখোঁজ হওয়ার ১৮দিন পর মঙ্গলবার তার লাশের কাটা নিম্নাংশের সন্ধান পায় পুলিশ। এ সময় তার প্যান্ট দেখে আমরা তার লাশ চিহ্নিত করি।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম জানান, আজ নদী থেকে একটি বাচ্চার দেহের নিম্নাংশ উদ্ধার করা হয়েছে। বাকি অংশ উদ্ধারে কাজ করছে পুলিশ। পুরো লাশ পাওয়া গেলে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। আমরা এখনও কােন অভিযােগ পাইনি। অভিযােগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হব ।

এ দিকে এই ঘটনার জেরে পিয়াস ও লাভলী বেগমের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাদের মোবাইল বন্ধ পাওয়া যায়।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত