ঢাকা, বুধবার, ১৭ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯ আপডেট : ১ মিনিট আগে

সাভারে চলন্ত বাসে ডাকাতি, আহত ২৮ যাত্রী

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ২৯ জুন ২০২২, ১৩:৫৩

সাভারে চলন্ত বাসে ডাকাতি, আহত ২৮ যাত্রী
ছবি: সংগৃহীত
সাভার প্রতিনিধি

সাভারে যাত্রীবাহী চলন্ত বাসে ডাকাতির ঘটনায় ২৮ জন যাত্রী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বুধবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবর রহমান।

এর আগে ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে থেকে ডাকাতদের আটক করে বাসটি জব্দ করা হয়।

আটক ডাকাতরা হলেন- ফিরোজ ও হৃদয়। তাদের বিস্তারিত পরিচয় মামলার পর জানাতে চেয়েছেন পুলিশ। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য আটক বাসের এক স্টাফের পরিচয়ও জানায়নি পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১০টার দিকে ৪০ জন যাত্রী নিয়ে সিংড়া এলিগেন্স নামে একটি দূরপাল্লার যাত্রীবাহী বাস রাজধানীর গাবতলী বাস টার্মিনাল থেকে নাটোরের উদ্দেশে ছেড়ে দেয়। হেমায়েতপুরের বাইপাস থেকে ডাকাতরা বাসে ওঠে পুরো বাসের নিয়ন্ত্রণ নেয়। তারা টাঙ্গাইল পর্যন্ত যায়। পরে আবার বাসটি সাভারের উদ্দেশে রওনা দেয়।

গোপন সংবাদের ভিত্তিতে আগে থেকেই সেখানে পুলিশ অবস্থান নেয়। ডাকাতি শেষে ঢাকা-আরিচা মহাসড়কের সিঅ্যান্ডবি বাসস্ট্যান্ডে বাসটি থামিয়ে চালক নেমে যায়। এ সময় চালককে আটক করতে না পারলেও দুই ডাকাতকে আটক করতে সক্ষম হয় পুলিশ। পরে তাদের সাভার মডেল থানায় আনা হয়।

গাড়ির সুপারভাইজার মকবুল হোসেন বলেন, আমরা রাত ১০টার দিকে গাবতলী থেকে গাড়ি ছেড়ে দেই। গাড়িটি নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইলে পৌঁছালে যাত্রীবেশে ৫ জন ডাকাত গাড়িতে ওঠে। গাড়িতে ওঠেই আমাদের ছুরি দিয়ে আঘাত করে গাড়ি নিয়ন্ত্রণে নেয়। ডাকাতরাই গাড়ি চালাতে থাকে। তারা সারা রাত ঘুরিয়ে আমাদের কাছে থাকা টাকা ও যাত্রীদের সর্বস্ব লুট করে ভোরে সিঅ্যান্ডবিতে এনে গাড়ি থামায়। এ সময় পুলিশ দুই ডাকাতকে আটক করে।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত