ঢাকা, বুধবার, ১৭ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে

বগুড়ায় নদীতে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ২৯ জুন ২০২২, ১৫:৫৩

বগুড়ায় নদীতে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার
প্রতীকী ছবি
বগুড়া প্রতিনিধি

বগুড়ার শেরপুরে নদীতে নেমে নিখোঁজের একদিন পর আসিফ ইকবাল (১৬) নামে স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবারিদল। রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবারিদল প্রায় ৬ ঘণ্টা অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে নদীর নয়াপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করে।

নিহত আসিফ ইকবাল উপজেলার বড়ইতলী চৌধুরীপাড়া গ্রামের এরশাদ হোসেনের ছেলে। সে স্থানীয় সুবলী উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

জানা যায়, সোমবার বিকালে ছাগল চড়াতে নদীর পাড়ে যায় আসিফ। সন্ধ্যায় ছাগলটি রশি ছিঁড়ে বাড়ি ফিরলেও আসিফ না ফেরায় পরিবারের সদস্যরা রাত পর্যন্ত স্থানীয়দের নিয়ে আশেপাশে অনেক খোঁজাখুঁজি করে। পরে সন্দেহ হয় আসিফ নদীতে ডুবে নিখোঁজ হতে পারে। শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স টিমকে খবর দেওয়া হয়। তারা রাজশাহী থেকে ডুবুুরিদলকে খবর দেয়। মঙ্গলবার দুপুরে ফায়ার সার্ভিসের রাজশাহী থেকে ডুবুরির একটি দল ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান শুরু করে। অভিযানের এক পর্যায়ে ঘটনাস্থল থেকে ৪ কিলোমিটার দূরে নদীতে ভাসতে থাকা আসিফের লাশ উদ্ধার করেন।

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের টিম লিডার নাদির হোসেন বলেন, বাঙ্গালী নদীতে নিখোঁজের খবর পেয়ে আমাদের রাজশাহী থেকে ডুবুরিদলকে আনা হয়েছিল। তারা প্রায় ৬ ঘণ্টা অভিযান চালিয়ে স্কুলছাত্র আসিফ লাশ উদ্ধার করতে সক্ষম হয়েছে।

শেরপুর থানার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম এ প্রতিবেদককে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের আইনি প্রক্রিয়া শেষ করে। পরে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত