ঢাকা, বুধবার, ১৭ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে

বন্যার্তদের মাঝে গণস্বাস্থ্য কেন্দ্রের ঔষধ ও ত্রাণ বিতরণ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০১ জুলাই ২০২২, ১৯:৪৯

বন্যার্তদের মাঝে গণস্বাস্থ্য কেন্দ্রের ঔষধ ও ত্রাণ বিতরণ
নিজস্ব প্রতিবেদক

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলা বন্যার্ত ১ হাজার পরিবারের মাঝে খাবার সহায়তা দিয়েছে গণস্বাস্থ্য কেন্দ্র। শুক্রবার সকাল ১০ টায় স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তায় অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

পাশাপাশি জেলার সিভিল সার্জন ডা. আহম্মদ হোসেনের নিকট ২৫ লাখ টাকার জরুরি ঔষধ ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ হস্তান্তর করে গণস্বাস্থ্য কেন্দ্র।

জাতিসংঘের শরণার্থী সংস্থা ইউএনএইচসিআর'র অর্থায়নে এসব ওষুধ হস্তান্তর করা হয়। গণস্বাস্থ্য কেন্দ্রের নিজস্ব ছয়টি মেডিকেল টিমের পাশাপাশি সুনামগঞ্জের সিভিল সার্জন অফিসের মাধ্যমে এই ওষুধ বন্যায় ক্ষতিগ্রস্ত রোগীদের বিনামূল্যে দেয়া হবে।

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু এসব তথ্য জানায়।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ শান্তিগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফারুক আহমেদ, শান্তিগঞ্জ উপজেলার এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাফিনা আক্তার, সিলেট সুনামগঞ্জ অঞ্চলের গণস্বাস্থ্য ত্রাণ কার্যক্রমের প্রধান সমন্বয়ক ডা. হালিমুর রেজা, গণস্বাস্থ্য কেন্দ্রের আদুল আওয়াল, আবুল হাসান, শাহনাজ পারভিন, কামাল হোসেন প্রমুখ।

ডা. হালিমুর রেজা বলেন, দরিদ্র জনগোষ্ঠীর মাঝ ১ হাজার পরিবার বাছাই করে ত্রাণ দেয়া হয়। সমাজের অবহেলিত তৃতীয় লিঙ্গের মানুষদের মাঝেও ত্রাণ বিতরণ করা হয়।

বাংলাদেশ জার্নাল/এএইচ/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত