ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

হাতুড়ি দিয়ে পিটিয়ে মামাকে হত্যা করলো ভাগ্নে

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ০২ জুলাই ২০২২, ১২:৫২

হাতুড়ি দিয়ে পিটিয়ে মামাকে হত্যা করলো ভাগ্নে
ছবি: প্রতিনিধি

“বাজার করে মোটরসাইকেলে ফিরছিলেন মামা। রাস্তার পাশ থেকে হঠাত হাতুড়ি নিয়ে ঝোঁপ থেকে বেরিয়ে আসে ভাগ্নে। ভাগ্নের হাতে হাতুড়ি দেখে জোরে মোটরসাইলে নিয়ে চলে যেতে চায় মামা। কিন্তু লাথি মেরে মোটরসাইকেল ফেলে দেয় ভাগ্নে। রাস্তার ধারে পড়ে গেলে হাতুড়ি দিয়ে মামার মুখে আর মাথায় আঘাত করে ভাগ্নে। এরপর মামা মারা গেছে ভেবে সেখান থেকে চলে যায় ভাগ্নে। পরে স্থানীয়রা মুমুর্ষ অবস্থায় তাকে দেখে হাসপাতালে নিয়ে যায়।”

কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের চৌদুয়ার বিলপাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে শুক্রবার (০১ জুলাই) বিকেলে। পরে শনিবার (০২ জুলাই) সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান আঘাতপ্রাপ্ত সেই মামা।

নিহত ঐ ব্যক্তির নাম আয়ূব আলী (৫৫)। তার বাড়ি কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের চৌদুয়ার বিলপাড়া এলাকায়। তিনি উক্ত এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে।

আয়ূব আলীর ভাতিজা নাজমুল হক জানান, বিকেলে নিমতলা বাজার থেকে বাজার করে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন আয়ূব আলী। পথিমধ্যে ঝোপের আড়াল থেকে হাতুড়ি হাতে রাস্তার উপরে আসে আয়ূব আলীর চাচাতো বোনের ছেলে সাজু। তারপর তাকে লাথি দিয়ে ফেলে হাতুড়ি দিয়ে মেরে রক্তাত করে মারাত্বক ভাবে আহত করে। মারা গেছে ভেবে সেখানে ফেলে রেখে চলে যায় সাজু। পরে পথচারিরা তাকে পড়ে থাকতে দেখে লোকজনকে খবর দেয় এবং প্রথমে মিরপুর পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে স্থানান্তর করা হয় তাকে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে মারা তিনি যান।

ঘটনার কারণ সম্পর্কে তিনি জানান, দীর্ঘদিন ধরে সাজুর মা অসুস্থ ছিলো। তার চিকিৎসার জন্য গরু বিক্রি করা হয়েছে। সাজু এলাকায় না থাকায় তার মামারা গরু বিক্রি করে তার মায়ের চিকিৎসা করায় রাগ ছিলো সাজুর মামা আয়ূব আলীর উপরে।

এদিকে এ ঘটনার পর থেকেই পলাতক রয়েছে অভিযুক্ত ভাগ্নে রাজ্জাক আলীর ছেলে সাজু। সে পূর্বের একটি হত্যা মামলার আসামী হওয়ায় দীর্ঘদিন ধরে ভারতে পলাতক ছিলো।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মস্তফা জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মরদেহ রাজশাহী মেডিকেলে কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত