ঢাকা, রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে

শিক্ষককে পিটিয়ে হত্যা: জিতুকে স্থায়ী বহিষ্কার, ‘প্রেমিকাকে’ সাময়িক

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ০২ জুলাই ২০২২, ১৫:৫১  
আপডেট :
 ০২ জুলাই ২০২২, ১৬:৩৪

শিক্ষককে পিটিয়ে হত্যা: জিতুকে স্থায়ী বহিষ্কার, ‘প্রেমিকাকে’ সাময়িক
সাভার প্রতিনিধি

ঢাকার সাভারের আশুলিয়ায় হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকারকে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামি একাদশ শ্রেণির শিক্ষার্থী আশরাফুল ইসলাম জিতুকে স্থায়ী বহিষ্কার ও তার ‘প্রেমিকাকে’ একই প্রতিষ্ঠান থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

শনিবার আশুলিয়ার চিত্রশাইল এলাকার হাজী ইউনুছ আলী কলেজের অধ্যক্ষ সাইফুল হাসান এসব বহিষ্কারের তথ্য নিশ্চিত করেন।

অধ্যক্ষ সাইফুল হাসান বলেন, একাডেমিক কাউন্সিলেরর সিদ্ধান্ত অনুসারে জিতুকে শুক্রবার স্কুল থেকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে। আর যাকে নিয়ে ঘটনা, ওই মেয়েকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। যদি পরবর্তীতে প্রমাণিত হয় ওই মেয়ে এই ঘটনার সঙ্গে জড়িত তাহলে তাকেও স্থায়ী বহিষ্কার করা হবে।

গত ৩০ জুন কলেজের একাডেমিক কাউন্সিলে এই সিদ্ধান্ত গৃহীত হয় বলে জানান অধ্যক্ষ। এর আগে স্কুল থেকে জিতুর স্থায়ী বহিষ্কারের তথ্য পাওয়া গেলেও তার ‘প্রেমিকা’র সাময়িক বহিষ্কারের তথ্য মেলে আজ।

অন্যদিকে, শিক্ষাপ্রতিষ্ঠানের ভেতর দিনের বেলায় শিক্ষককে পিটিয়ে হত্যার ঘটনায় শিক্ষার্থী আশরাফুল ইসলাম জিতুকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। র‍্যাবের জিজ্ঞাসাবাদে আসামি জিতু প্রেমিকাকে হিরোইজম দেখাতেই তার শিক্ষক উৎপল কুমার সরকারকে সবার সামনে পিটিয়ে আহত করার কথা স্বীকার করেছেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত