ঢাকা, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯ আপডেট : ১৭ মিনিট আগে

টিফিনের সময় মোটরসাইকেলে ঘুরতে গিয়ে প্রাণ গেলো স্কুলছাত্রের

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ০২ জুলাই ২০২২, ২২:৩১

টিফিনের সময় মোটরসাইকেলে ঘুরতে গিয়ে প্রাণ গেলো স্কুলছাত্রের
প্রতীকী ছবি
ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় স্কুলের টিফিনের সময় মোটরসাইকেলে ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় আরিফ শেখ (১৬) নামে এক দশম শ্রেণির ছাত্র নিহত হয়েছে।

শনিবার দুপুর ২টার দিকে উপজেলার মহীশালা নামক স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত আরিফ শেখ উপজেলার ঘোষপুর ইউনিয়নের চরঘোষপুর গ্রামের জালাল শেখের ছেলে এবং স্থানীয় সাতৈর উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলের অপর আরোহী ফারদিন (১৩) পা ভেঙে মারাত্মক আহত হয়েছে। ফারদিন একই বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুর দেড়টার দিকে সাতৈর উচ্চ বিদ্যালয়ের টিফিনের সময় দশম শ্রেণির ছাত্র আরিফ তার ভাইয়ের মোটরসাইকেল নিয়ে ঘুরতে যায়। পাশের মহীশালা নামক স্থানে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি মহীশালা ব্রিজের সাথে ধাক্কা খায়। এ দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহীই মারাত্মক আহত হয়।

দ্রুত আহতদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে বেলা সাড়ে তিনটার দিকে আরিফ শেখের মৃত্যু হয়। আহত ফারদিনকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে স্কুলছাত্র নিহত হওয়ার পরও ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াকুব আলী চৌধুরী দুর্ঘটনাস্থল, হাসপাতাল কিংবা নিহতের বাড়ি না যাওয়ায় বিদ্যালয়ের শিক্ষার্থীসহ এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে বিদ্যালয় ঘেরাও করে। পরে বোয়ালমারী থানা পুলিশের সদস্যরা গিয়ে মারমুখী ছাত্র-জনতার হাত থেকে প্রধান শিক্ষককে নিরাপদে বিদ্যালয় থেকে বের করে নিয়ে যায়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত