ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

ট্রেনের ধাক্কায় নিহত বঙ্গবন্ধু রেলসেতুর প্রকৌশলী

  টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশ : ০৩ জুলাই ২০২২, ১২:২৭

ট্রেনের ধাক্কায় নিহত বঙ্গবন্ধু রেলসেতুর প্রকৌশলী
জাবের খান জনি। ছবি- সংগৃহীত

টাঙ্গাইলে রেললাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন একজন। জাবের খান জনি (২৪) নামের ওই ব্যক্তি নির্মাণাধীন বঙ্গবন্ধু রেলসেতুর কাজে নিয়োজিত ঠিকাদারি প্রতিষ্ঠান তমা কনস্ট্রাকশন কোম্পানির সাইট প্রকৌশলী হিসেবে কাজ করতেন।

শনিবার (২ জুলাই) বিকেলে বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশন থেকে ছেড়ে আসা জামালপুরগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনের আঘাতে পায়ে আর মাথায় গুরুতর আঘাত পান জনি। পরে উন্নত চিকিৎসার জন্য রাতে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

টাঙ্গাইল রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাকলাইন ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, প্রকৌশলী জনি শনিবার বিকেলে কাজ শেষে মোবাইল ফোনে কথা বলতে বলতে বিয়ারামারুয়া এলাকায় রেললাইন পার হচ্ছিল। এ সময় বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশন থেকে ছেড়ে আসা জামালপুরগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনটি তাকে ধাক্কা দেয়। এতে তার পা বিচ্ছিন্ন হয়, মাথায় গুরুতর আঘাত পান।

তিনি আরও জানান, গুরুতর আহত অবস্থায় জনিকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠায়। পরে রাতে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় রোববার (৩ জুলাই) ঢাকার রেলওয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এসএস

  • সর্বশেষ
  • পঠিত