ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

লক্ষ্মীপুরে বাসে গণধর্ষণের চেষ্টা, প্রধান আসামি চট্টগ্রাম থেকে গ্রেপ্তার

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ০৩ জুলাই ২০২২, ১৮:২৪

লক্ষ্মীপুরে বাসে গণধর্ষণের চেষ্টা, প্রধান আসামি চট্টগ্রাম থেকে গ্রেপ্তার
ছবি: প্রতিনিধি

লক্ষ্মীপুরের রামগঞ্জে বাসে এক গৃহবধূকে ধর্ষণচেষ্টার মামলায় প্রধান আসামি এমরান হোসেনকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার বেলা ৩টার দিকে আসামিকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে শনিবার দিবাগত রাত ১টার দিকে চট্টগ্রামের ডাবলমুরিং থানা এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত এমরান রামগঞ্জ পৌরসভার কাজীরখীল গ্রামের আখন্দ বাড়ির বেলাল হোসেনের ছেলে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, গত ৩ জুন এক গৃহবধূ চাটখিল থেকে নোয়াখালীর উদ্দেশ্যে যাওয়ার পরিবর্তে ভুলে রামগঞ্জগামী জননী (বাস) পরিবহনে ওঠেন। পরে রামগঞ্জ বাস স্ট্যান্ডে আসলে তিনি বাসের সুপার ভাইজারকে বিষয়টি বলেন। পরে সুপারভাইজার তাকে চট্টগ্রামগামী নীলাচল বাসে বসতে বলেন। এ সুযোগে বাসের সহকারী আজাদ হোসেন ও এমরান হোসেনসহ ৩ জন ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় তার চিৎকারে বাজারের নৈশপ্রহরী শাহজাহান ছুটে আসলে আজাদ ছাড়া অন্য দুইজন পালিয়ে যায়। এক পর্যায়ে আশপাশের লোকজনও এগিয়ে আসে। হঠাৎ নৈশপ্রহরী শাহজাহানের বুকে ব্যথা উঠলে হাসপাতাল নেয়ার পথে তিনি মারা যান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বাসের সহকারী আজাদকে আটক করে। পরে গৃহবধূ বাদী হয়ে আজাদ ও এমরানসহ ৩ জনের নামে রামগঞ্জ থানায় ধর্ষণ চেষ্টার ঘটনায় মামলা দায়ের করেন। পরদিন আজাদকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

এদিকে প্রায় ১ মাস পলাতক থাকার পর গোপন সংবাদের ভিত্তিতে রামগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে এমরানকে গ্রেপ্তার করে বলে জানান ওসি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত