ঢাকা, সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে

বাগানে পচে কঙ্কাল হলো মৃতদেহ

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ০৩ জুলাই ২০২২, ২১:২৭

বাগানে পচে কঙ্কাল হলো মৃতদেহ
যশোর প্রতিনিধি

যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের খিতিবদিয়ায় একটি কঙ্কালের সন্ধান মিলেছে। এলাকার মেহেগনি বাগানের নির্জন স্থানে মৃতদেহ পচে কঙ্কাল হয়ে গেছে।

রোববার বিকেলে পুলিশ কঙ্কালটি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

প্রাথমিকভাবে মৃত্যুর কারণ ও নিহতের নাম পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ। সেটি পুরুষ নাকি নারীর মৃতদেহ, পুলিশ এখনো তা নিশ্চিত করতে পারেনি।

সাজিয়ালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) সেলিম হোসেন জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে খিতিবদিয়া গ্রামের ফটিক মিয়ার মেহেগনি বাগান থেকে অজ্ঞাত এক মানুষের কঙ্কাল উদ্ধার করা হয়। নির্জন স্থানে দীর্ঘদিন পড়ে থাকার কারণে শরীরে কোনো মাংস নেই। লাশ পচে কঙ্কাল হয়ে গেছে। এটি পুরুষ না নারীর দেহ তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কয়েকদিন আগে দুর্বৃত্তরা তাকে গলাকেটে হত্যার পর লাশ ফেলে রেখে যায়। আবার যেহেতু স্থানটি রেললাইনের ধারে। তাই চলন্ত ট্রেন থেকে বস্তায় ভরা মরদেহ ফেলে দেয়া হয়েছে। তবে তদন্তের পর সব জানাযেতে পারে।

ডিবির ওসি রুপম কুমার সরকার জানান, মৃতদেহ পচে কঙ্কাল হয়ে গেছে। তার নাম-পরিচয় শনাক্ত করা যায়নি। হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

এলাকাবাসী জানান, ব্যাপক দুর্গন্ধ বের হওয়ায় পুলিশে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কঙ্কালটি উদ্ধার করে। এ সময় সেখানে কোতয়ালি থানার ওসি তমিজ উদ্দিনসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত