ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

পদ্মা সেতু হয়ে গোপালগঞ্জে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৪ জুলাই ২০২২, ১১:৫২  
আপডেট :
 ০৪ জুলাই ২০২২, ১২:১২

পদ্মা সেতু হয়ে গোপালগঞ্জে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
ছবি: সংগৃহীত

পদ্মা সেতু উদ্বোধনের ৯ দিন পর পারিবারিক এক সফরে সড়ক পথে গোপালগঞ্জে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার সকাল ৮টায় ঢাকা থেকে সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দ্যেশে রওনা দেন প্রধানমন্ত্রী। পদ্মা সেতু পার হয়ে ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে সকাল ১০টা ৫০ মিনিটে গোপালগঞ্জের মুকসুদপুরে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর সকাল ১১টা ২০ মিনিটে তিনি গোপালগঞ্জ সদরে পৌঁছান।

এ সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল, ছেলে সজীব ওয়াজেদ জয়সহ পরিবারের সদস্যদের থাকার কথা রয়েছে।

আরও পড়ুন... পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়ার উদ্দেশে প্রধানমন্ত্রী

সড়ক পথে টুঙ্গিপাড়ায় আসার পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এক নজর দেখতে মহাসড়কের দুই পাশে অবস্থান নেন হাজার হাজার নারী-পুরুষ। তবে নিরাপত্তার কারণে তাদের সরিয়ে দেয় পুলিশ।

এ সফরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ বেদিতে পুস্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তার সাথে পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নিবেন।

এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেশ কয়েকটি কর্মসূচিতে অংশ নিবেন।পরে তিনি নিজ বাসবভনে অবস্থান করবেন। বিকাল চারটায় হেলিকাপ্টার যোগে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়ার কথা রয়েছে সরকার প্রধানের।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত