ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

ফরিদপুরে এবার গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ০৪ জুলাই ২০২২, ১৭:০৩

ফরিদপুরে এবার গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

এক সংরক্ষিত নারী ইউপি মেম্বারকে গণধর্ষণের রেশ কাটতে না কাটতেই এবার ফরিদপুর সদরে সংঘবদ্ধভাবে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। ওই ঘটনা ধামাচাপা দেয়ার জন্য মীমাংসা করার পায়তারা চলছে বলে গুঞ্জন উঠেছে।

সোমবার (৪ জুলাই) গণধর্ষণের অভিযোগ ওঠা ওই গৃহবধূর পরিবার বিষয়টি নিশ্চিত করেছেন।

গৃহবধূর পরিবারের দাবি, গত ২৯ জুন বিকালে সদরের মাচ্চর ইউনিয়নের শিবরামপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

ধর্ষিত ওই গৃহবধূ শিবরামপুর গ্রামের এক অটোচালকের স্ত্রী। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হলে ধর্ষকেরা পালিয়ে থেকে এলাকার দুইজন প্রভাবশালী ব্যক্তির মাধ্যমে ভিকটিমের পরিবারকে ভয়ভীতি দেখিয়ে মীমাংসার চেষ্টা করছে।

স্থানীয়রা জানান, গত ২৯ জুন বিকালে ধর্ষিত ওই গৃহবধূ পার্শ্ববর্তী পিঠাকুমরা বাজার থেকে ফেরার পথে তিন যুবক তাকে রাস্তার পাশের জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। অভিযুক্ত ওই তিন যুবক শিবরামপুর গ্রামের বাসিন্দা।

পরে ঘটনাটি তার স্বামীকে জানালে ওই গৃহবধূকে মেডিক্যাল পরীক্ষার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।

সরেজমিনে গিয়ে ভিকটিমকে বাড়িতে পাওয়া না গেলেও মুঠোফোনে তার স্বামী বিষয়টি স্বীকার করেন। তিনি বলেন, ঘটনার সাথে স্থানীয় কয়েকজন যুবক জড়িত বলে জানতে পেরেছি। আমি এখন ফরিদপুর মেডিকেল হাসপাতালে আছি। সন্ধ্যায় থানায় গিয়ে মামলা করবো।

এলাকাবাসী জানায়, অভিযুক্তদের ১০-১৫ জনের একটি সংঘবদ্ধ দল রয়েছে। এরা প্রত্যেকে মাদকাসক্ত। এদের দ্বারা আগেও একাধিক ঘটনা ঘটেছে; কিন্তু প্রভাবশালীদের ছত্রছায়ায় তারা পার পেয়ে গেছে। এই ন্যক্কারজনক ঘটনাটিও ধামাচাপা দেয়ার জন্য শিবরামপুর গ্রামের এক মেম্বার ভিকটিমের পরিবারকে ভয়ভীতি দেখাচ্ছে এবং ২-৩ লাখ টাকার প্রলোভন দেখিয়ে মীমাংসার পায়তারা করছে বলে গুঞ্জন উঠেছে।

এ বিষয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, ব্যাপারটি খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত