ঢাকা, বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে

শিক্ষকদের সঙ্গে আনোয়ার খান এমপির মতবিনিময়

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ০৫ জুলাই ২০২২, ১৬:৫০  
আপডেট :
 ০৫ জুলাই ২০২২, ১৭:০০

শিক্ষকদের সঙ্গে আনোয়ার খান এমপির মতবিনিময়
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের রামগঞ্জে বেসরকারি মাধ্যমিক ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সঙ্গে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলার শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ড. আনোয়ার হোসেন খান এমপি।

সভায় শিক্ষার্থীদের মানবিক হিসেবে গড়ে তুলতে শিক্ষকদের প্রতি আহবান জানিয়ে আনোয়ার হোসেন খান এমপি বলেন, শিক্ষকদের শ্রেণিকক্ষে নিয়মিত পাঠদান করছেন। কিন্তু দেখা যায় শিক্ষার্থীরা ক্লাসে পড়াশোনার প্রতি তেমন মনোযোগী নয়। আর অভিবাবকরাও তাদের ছেলে-মেয়েদের প্রতি উদাসীন। অনেক শিক্ষকরা দাবি করেছেন, বর্তমান সামাজিক যোগাযোগ ব্যবস্থা ইন্টারনেট, ফেসবুক, টুইটার ব্যাবহারের কারণে পড়ালেখার প্রতি অমনোযোগী হয়ে পড়ছে শিক্ষার্থীরা। কিন্তু আমি মনে করি, ডিজিটাল যে ব্যবস্থাগুলো রয়েছে এসব বিষয় নিয়ে আমাদের পড়ালেখায় পড়ালেখায় এগিয়ে যেতে হবে।

তিনি বলেন, আগামীতে যাতে শিক্ষার্থীরা ভালো ফলাফল অর্জর করতে পারে সে জন্য শিক্ষক, শিক্ষার্থী এবং অভিবাবকদেরকেও সতর্ক থাকতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরার সভাপতিত্বে ও সাবেক মেয়র বেলাল আহমেদের সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিন, রামগঞ্জ থানার ওসি এমদাদুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন (দেওয়ান বাচ্চু), মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার প্রমুখ।

পরে ঈদ উপহার হিসেবে ১৯৬ জন প্রধান শিক্ষকের হাতে নগদ অর্থ তুলে দেন আনোয়ার হোসেন খান এমপি।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত