লক্ষ্মীপুরে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশ : ০৬ জুলাই ২০২২, ০১:২৪ | অনলাইন সংস্করণ

  লক্ষ্মীপুর প্রতিনিধি

ছবি: প্রতিনিধি

লক্ষ্মীপুর সদরের ভবানীগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের ওয়ার্ড সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। তবে এ সম্মেলনে কোনো ওয়ার্ডের কমিটি ঘোষণা করা হয়নি। পরবর্তীতে আওয়ামী লীগ নেতাদের সঙ্গে আলোচনা করে ৫ ও ৬নং ওয়ার্ড কমিটি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি তারেক মাহমুদ।

মঙ্গলবার (৫ জুলাই) রাতে সদরের ভবানীগঞ্জের মিয়ার বেড়ী এলাকায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এর আগে বিভিন্ন ওয়ার্ড থেকে ছোট ছোট মিছিল নিয়ে সম্মেলন স্থলে জড়ো হয় নেতাকর্মীরা।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান সাইফুল হাসান রনি। তিনি বলেন, টেলিভিশনের পর্দায় চোখ রাখলেই দেখা যায়-পদ্মা সেতু, মেট্রোরেল, যমুনা সেতুর রেল সংযোগ, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র, কয়লাভিত্তিক রামপাল বিদ্যুৎকেন্দ্র নির্মাণসহ নানা উন্নয়ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশব্যাপী এসব উন্নয়ন দৃশ্যমান হচ্ছে। দেশের উন্নয়নের সঙ্গে ভবানীগঞ্জেও ব্যাপক উন্নয়ন করা হচ্ছে।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা (পূর্ব) যুবলীগের যুগ্ম আহবায়ক জসীম উদ্দিন জসীম। তিনি বলেন, বাংলাদেশ এখন সবক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। যখন পদ্মা সেতুর উদ্বোধন হয়ে গেল তখন যুক্তরাষ্ট্র-পাকিস্তান আমাদের শুভেচ্ছা বার্তা পাঠালো। তারাও এখন বুঝেছে যে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অনন্য উচ্চতায় পৌঁছেছে। দেশকে আরও এগিয়ে নিতে হলে প্রধানমন্ত্রীর সব কর্মসূচি বাস্তবায়ন করতে হবে।

সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি তারেক মাহমুদ বলেন, আজকের এই সম্মেলনের মাধ্যমে ছাত্রলীগের অনেক ত্যাগী, ছাত্রবান্ধব নেতা উঠে আসবেন। তারা নিজের জন্য কাজ না করে শিক্ষার্থীদের জন্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য, দেশের জন্য কাজ করবেন। আমরা এমন কোনো কাজ করব না, যেন শেখ হাসিনার উন্নয়ন কার্যক্রম বাধাগ্রস্ত হয়।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক শাহাদাত হোসেন শিপন, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল হোসেন রাজু, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি এমরান মাহমুদ রুবেল হাওলাদার, যুবলীগ নেতা মোছলে উদ্দীন সুমন, আহাসান উল্লাহ আহাসান, মো. রিয়াজ মাহামুদ প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এসএস