ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

কুমিল্লায় ছুরিকাঘাতে যুবক খুন

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ০৬ জুলাই ২০২২, ১৮:৪২  
আপডেট :
 ০৬ জুলাই ২০২২, ১৮:৪৬

কুমিল্লায় ছুরিকাঘাতে যুবক খুন
প্রতীকী ছবি

কুমিল্লার চৌদ্দগ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আবদুর রউফ নয়ন (৩৮) নামে এক যুবক খুন হয়েছেন। নয়ন পেশায় রাজমিস্ত্রির সহযোগী ছিলেন।

বুধবার দুপুরে উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের নোয়াগ্রামে এ ঘটনা ঘটে। নিহত নয়ন একই গ্রামের মৃত আবদুল গফুরের ছেলে। তার তিন ছেলে ও ৯ মাস বয়সী এক কন্যা সন্তান রয়েছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের ফুলগ্রাম থেকে এক যুবক মোবাইল বিক্রি করার জন্য নোয়াগ্রামে নয়নের বাড়িতে আসে। মোবাইল বিক্রির সময় প্রতিবেশী কালাম নামে এক যুবক তাকে বাধা দেয়। এই নিয়ে কালাম ও নয়নের মধ্যে বাকবিতণ্ডা হয়।

এরই জের ধরে বুধবার আবদুর রউফ নয়ন নিজ বাড়ির পশ্চিম পাশের পুকুরপাড়ে গেলে আবুল কালাম ক্ষুব্ধ হয়ে তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে আবদু রউফ নয়নকে আঘাত করে পালিয়ে যায়। পরে নয়নের চিৎকারে বাড়িতে থাকা তার বোন আসমা আক্তারসহ স্থানীয়রা দৌড়ে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিসৎক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আবদুর রউফ নয়নের মা সবুরা বেগম আহাজারি করে বলেন, আমার পুতে রাজমিস্ত্রির কাজ করতো। আমার ছেলের কোন শক্র নেই। তুচ্ছ ঘটনায় আমার পুতেরে মাইরালাইছে। আমার ছেলে হত্যার বিচার চাই।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, তার শরীরে ছুরির আঘাত রয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজের মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অপরাধিকে গ্রেপ্রতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত