ঢাকা, বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯ আপডেট : ৭ মিনিট আগে

পাবনায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ০৭ জুলাই ২০২২, ১০:০৮

পাবনায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন
ছবি: সংগৃহীত
পাবনা প্রতিনিধি

পাবনার আটঘরিয়ায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী শারিনা খাতুন (২৮) খুন হয়েছেন। বুধবার রাত ৮টার দিকে উপজেলার মাজপাড়া ইউনিয়নের সোনাকান্দর বটতলা মোড়ে এই ঘটনা ঘটে।

নিহত শারিনা খাতুন সোনাকান্দর গ্রামের মৃত আব্দুর রহমানের মেয়ে। অভিযুক্ত স্বামী রতন আলী পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের মুলাডুলি রেলগেট এলাকার হাফিজ উদ্দিন কোম্পানির ছেলে। পুলিশ জানান, শারিনা খাতুনের ৭-৮ বছর আগে পাশ্ববর্তী ঈশ্বরদী উপজেলার মুলাডুলি গ্রামের রতন আলীর সাথে বিয়ে হয়। গত এক বছর ধরে স্বামী-স্ত্রীর বনিবনা না থাকায় শারিনা খাতুন বাবার বাড়িতে বসবাস করছিলেন। তিনি তার বাবার বাড়ির কাছে সোনাকান্দর বটতলা মোড়ে তার বাবার ওষুধের দোকান পরিচালনা করতেন।

বুধবার রাতে মোটরসাইকেলে স্বামী রতন হোসেন আরও দুজনকে নিয়ে শারিনার দোকানে প্রবেশ করেন। তারা শারিনাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যান। তার চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করেন। এরপর হাসাপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

এ বিষয়ে আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক বলেন, ঘটনা জানার পর পুলিশ রাতেই ঘটনাস্থলে যায়। বিষয়টি তদন্ত করলে বিস্তারিত জানা যাবে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাতেই পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে ওসি জানান।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত