দাঁড়িয়ে থাকা ট্রাকে পিকআপভ্যানের ধাক্কা, দুই মাছ ব্যবসায়ী নিহত

প্রকাশ : ০৭ জুলাই ২০২২, ১৬:০৫ | অনলাইন সংস্করণ

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রতীকী ছবি

ঝিনাইদহের কালীগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে পিকআপভ্যানের ধাক্কায় দুই মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তারা পিকআপভ্যানের সামনে বসা ছিলেন।

বৃহস্পতিবার ভোরের দিকে ঝিনাইদহ-যশোর মহাসড়কের খয়েরতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, যশোরের চাচড়া এলাকার খয়বার আলী মোল্লার ছেলে ওহিদুজ্জামান (৪০) ও সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নুরনগর গ্রামের মকছেদ মল্লিকের ছেলে লুৎফর রহমান (৫০)।

বারবাজার হাইওয়ে থানার ওসি শেখ মেজবা উদ্দিন জানান, কালীগঞ্জ উপজেলার খয়েরতলা এলাকায় একটি দশ চাকার বালুবোঝাই ট্রাক দাঁড়িয়ে ছিল। বৃহস্পতিবার ভোররাতে যশোরগামী একটি পাবদা মাছবোঝাই পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এ সময় পিকআপের সামনে বসে থাকা দুই মাছ ব্যবসায়ী লুৎফর রহমান ও ওহিদুর রহমান গুরুত্বর আহত হন। পুলিশ তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এরপর সেখানে অবস্থার অবনতি হলে যশোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর পিকআপভ্যানের ড্রাইভার পালিয়ে গেছেন।

তবে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ বলেন, দুর্ঘটনার সংবাদ শুনে আমরা সেখানে গিয়ে তাদের মৃত অবস্থায় উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করি।

বাংলাদেশ জার্নাল/এসকে