ফরিদপুরে ১৪ কেজি গাঁজাসহ তিনজন গ্রেপ্তার

প্রকাশ : ০৭ জুলাই ২০২২, ২০:৪২ | অনলাইন সংস্করণ

  ফরিদপুর প্রতিনিধি

ছবি: প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ১৪ কেজি গাঁজাসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলের দিকে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- জেলার পার্শ্ববর্তী সদরপুর উপজেলার আইন উদ্দীন মাতুব্বর ডাঙ্গী গ্রামে বাসিন্দা আ. রাজ্জাক মণ্ডল (৫২), জেলা সদরের পশ্চিম গোয়াল চামট বেতুয়াবাড়ি এলাকার হান্নান মুন্সীর ছেলে ইমরান হোসেন (২৭) ও জেলার কোতোয়ালি থানার জয়দেবপুর গ্রামের সূর্য খানের ছেলে শরীফ খান (২৫)।

জানা গেছে, বুধবার (৬ জুলাই) দিনগত রাত আনুমানিক ৩টার দিকে উপজেলার মালিগ্রাম-কালামৃধা সড়কের রশিবপুরা গ্রামে একটি সাদা রঙের প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল থেকে ১৪ কেজি গাঁজা জব্দ করা হয়। সেসময় গাঁজা বহনকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পার্শ্ববর্তী পাট ক্ষেত দিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে রাজ্জাক ও ইমরানকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে এদিন রাতেই ভাঙ্গা বিশ্বরোড সংলগ্ন পৌরসভার সামনের সড়ক থেকে নামে শরীফ নামে আরও এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবু তাহের জানান, গোপন তথ্যে ভিত্তিতে ওই এলাকাসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৪ কেজি গাঁজাসহ ওই তিন মাদক বিক্রেতাকে আটক করা হয়। মাদক বহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা করা হলেও কৌশলে প্রাইভেটকারটি পালিয়ে যায়। এ ঘটনায় তাদের নামে ভাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরের পর আসামিদের কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে