ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

মহানবীকে (সা.) নিয়ে কটূক্তি

নড়াইলে সহিংসতার ঘটনায় গ্রেপ্তার ৫ জন রিমান্ডে

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ১৮ জুলাই ২০২২, ১৭:১৬

নড়াইলে সহিংসতার ঘটনায় গ্রেপ্তার ৫ জন রিমান্ডে

নড়াইলের লোহাগড়ায় মহানবীকে (সা.) নিয়ে ফেসবুকে কটূক্তির পরিপ্রেক্ষিতে সৃষ্ট সহিংসতার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার ৫ জনকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার বিকেলে লোহাগড়া আমলি আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোরশেদুল আলমের আদালতে লোহাগড়া থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মিজানুর রহমান ৭ দিনের রিমান্ডের আবেদন করলে বিচারক শুনানি শেষে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেফতারকৃতরা হলো, দিঘলিয়া গ্রামের মৃত ইসাহাক মৃধার ছেলে রাসেল মৃধা (৩৮), চরমাউলী গ্রামের মৃত আজিজুল গাজীর ছেলে কবির গাজী (৪০), তালবাড়িয়া গ্রামের মৃত আমিনউদ্দিনের ছেলে সাঈদ শেখ (৫৫), বাটিকাবাড়ি গ্রামের কবির শেখের ছেলে রেজাউল শেখ (৪০) ও বয়রা গ্রামের সাজেদুর রহমানের ছেলে মাসুম বিল্লাহ (৩০)।

লোহাগড়া থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মিজানুর রহমান সোমবার গণমাধ্যমকর্মীদের বিষয়টি নিশ্চিত করে বলেন, মহানবীকে (সা.) নিয়ে ফেসবুকে কটূক্তির জের ধরে উপজেলার দিঘলিয়া বাজার ও সাহাপাড়ায় সংখ্যালঘু সম্প্রদায়ের দোকান, বাড়ি, মন্দির ভাংচুর ও একটি বাড়িতে আগুন দেয়ার ঘটনায় গত রোববার বিকালে অজ্ঞাত ২০০ থেকে ২৫০ জনকে আসামি করে লোহাগড়া থানায় মামলা করা হয়। ওই ঘটনার ভিডিও ফুটেজ যাচাই-বাছাই এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদেরকে আটক করে সোমবার দুপুরে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হয়।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত