ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

লক্ষ্মীপুর ৩ ইউপিতে ভোট গ্রহণ চলছে, স্বতন্ত্র প্রার্থী হাসপাতালে

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৭ জুলাই ২০২২, ১১:৩৫

লক্ষ্মীপুর ৩ ইউপিতে ভোট গ্রহণ চলছে, স্বতন্ত্র প্রার্থী হাসপাতালে
ছবি- প্রতিনিধি

লক্ষ্মীপুরে তিনটি ইউপি নির্বাচনের ভোট গ্রহণ বুধবার সকাল ৮টা থেকে শুরু হয়েছে। সদরের দিঘলী, রামগতির বড়খেরী এ দুই ইউপিতে ইভিএম পদ্ধতি ও অপর চর আব্দুল্লাহ ইউপিতে ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ শুরু হয়। কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল বেশ।

এদিকে ভোটের শুরুতেই সদর উপজেলার দিঘলী ইউপির পূর্ব জামিরতলী কেন্দ্রে ঘোড়া প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলতাফ হোসেনের উপর একটি বিশেষ দলের নেতা-কর্মীরা হামলা (মারধর) চালায়। এসময় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এ প্রার্থী অভিযোগ করেন, হঠাৎ করে নৌকার প্রার্থীর ভাই জসিম, সজিবের নেতৃত্বে তার উপর হামলা চালায়। এসময় তাকে এলোপাতাড়ি মারধর করে তারা। এছাড়া ভোট কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেয়ার অভিযোগ করেন তিনি।

এদিকে নির্বাচনী এলাকায় বিজিবি ও পুলিশসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা মহড়া দিতে দেখা গেলেও এখনো কাউকে আটক করতে পারেনি। আর কোথাও কোন ধরণের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

তবে পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান বলছেন, সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে, নির্বিঘ্নে ভোট দিচ্ছে ভোটাররা। এসময় সাংবাদিকদের বুথে প্রবেশ করতে নিষেধ করেন পুলিশ সুপার।

জানা যায়, সদর উপজেলার দিঘলী ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন ও রামগতির বড়খেরী এবং চর আব্দুল্লাহ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিটিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীসহ ৬জন এবং সদস্য পদে মোট ৭৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

এসব ইউনিয়নে মোট৩৮ হাজার ২৫৫ জন ভোটার ২৮টি কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত