ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

শ্বশুরবাড়ির কাঁঠাল গাছে জামাইয়ের ঝুলন্ত লাশ

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ২৮ জুলাই ২০২২, ১৬:১৬

শ্বশুরবাড়ির কাঁঠাল গাছে জামাইয়ের ঝুলন্ত লাশ
প্রতীকী ছবি

ময়মনসিংহের ফুলপুরে শ্বশুরবাড়ির একটি কাঁঠাল গাছ থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের বাঘেধরা এলাকার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

ওই যুবকের নাম শফিকুল ইসলাম (৩৭)। তিনি শেরপুর জেলার নকলা উপজেলার হাসনখিলা গ্রামের আশরাফ আলীর ছেলে। ঘটনার পর থেকে স্ত্রী ও শ্বশুর-শাশুড়িকে বাড়িতে পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, রামভদ্রপুর ইউনিয়নের বাঘেধরা গ্রামের একটি কাঁঠাল গাছে এক যুবকের ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করে। লাশ উদ্ধারের পর স্থানীয়রা যুবকের পরিচয় নিশ্চিত করেন।

ওসি আরও জানান, যে বাড়ির পাশের কাঁঠাল গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে, ওটাই তার শ্বশুরবাড়ি। নিহতের শ্বশুরের নাম আব্দুল খালেক, শাশুড়ি নাছিমা বেগম ও তার স্ত্রীর নাম খাদিজা বেগম। লাশ উদ্ধারের পর শ্বশুর-শাশুড়ি ও স্ত্রীর খোঁজ নিতে গেলে তাদের কাউকেই বাড়িতে পাওয়া যায়নি।

বর্তমানে লাশময়না তদন্দের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান ওসি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত