ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে স্কুল ছাত্র গ্রেপ্তার

  মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৯ জুলাই ২০২২, ০৮:৫৩

দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে স্কুল ছাত্র গ্রেপ্তার
ছবি: সংগৃহীত

মানিকগঞ্জ সদর উপজলায় দুই শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে ১০ম শ্রেণির এক ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, গত মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে মানিকগঞ্জ সদর উপজলা রানাদিয়া গ্রামে ১০ বছরের শিশু ছাত্রীকে দশম শ্রেণি পড়ুয়া ১৫ বছরের এক কিশোর তার বাড়িতে ডেকে নিয়ে কৌশলে ধর্ষণ করে। ওই ধর্ষণের ঘটনা দেখে ফেলে ৬ষ্ঠ শ্রেণি পড়ুয়া আরেক প্রতিবশী শিশু। সে ধর্ষণের ঘটনাটি সবাইকে বলে দিবে বলার পর ওই কিশোর কৌশলে ওই ছাত্রীকেও ঘরে নিয়ে যায়। এরপর ভয়ভীতি দেখিয়ে তাকেও ধর্ষণ করে। ঘটনাটি দুই শিশুই পরিবারের কাছে গোপন রাখে।

কিন্তু অভিযুক্ত ওই ছাত্র ঘটনাটি তার বন্ধুকে বলে। ওই বন্ধু গত ২৭ জুলাই ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর চাচিকে ঘটনাটি খুলে বলে। এরপর ধর্ষণের শিকার ওই ছাত্রীর চাচি ঘটনাটি পরিবারের সদস্যদের কাছে বলে দেয়। ধর্ষণের শিকার দুই শিশুর এক আত্মীয় সিলেট থেকে ২৭ জুলাই রাতে ৯৯৯ নম্বরে অভিযোগ করেন। ৯৯৯ নম্বরে অভিযাগ পাওয়ার সঙ্গে সঙ্গে গত বুধবার রাতেই অভিযুক্ত কিশারকে আটক করে থানায় নিয়ে আসা হয়। অভিযুক্ত ওই কিশোর অপরাধ শিকার করেছে।

তিনি আরও বলেন, দুই শিশু ধর্ষণের ঘটনায় ৬ষ্ঠ শ্রেণি পড়ুয়া শিশুর মা বাদী হয়ে বৃহস্পতিবার আটক কিশারকে অভিযুক্ত করে মামলা করেছেন।

ধর্ষণের শিকার দুই শিশুর ডাক্তারি পরীক্ষার পাশাপাশি ম্যাজিষ্ট্রেটের কাছে ২২ ধারায় জবানবন্দি দেন। আদালত ওই কিশারকে গাজীপুর সংশোধনাগারে পাঠানোর নির্দেশ দেন ।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত