ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

নারায়ণগঞ্জে নিখোঁজের দুইদিন পর যুবকের মরদেহ উদ্ধার

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৪ আগস্ট ২০২২, ১৭:৫৬  
আপডেট :
 ০৪ আগস্ট ২০২২, ১৮:০৪

নারায়ণগঞ্জে নিখোঁজের দুইদিন পর যুবকের মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নিখোঁজের দুইদিন পর এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের নাম সাইফুল ইসলাম রব্বানী (৩৫)। বৃহস্পতিবার সকালে উপজেলার সোনারগাঁও পৌরসভার একটি দীঘি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত রব্বানী চট্টগ্রামের সন্দীপ উপজেলার সন্তুশপুর এলাকার আ. মান্নানের ছেলে। তিনি গত ছয়মাস যাবত স্ত্রী ও দুই ছেলে সন্তান নিয়ে সোনারগাঁও পৌরসভার খাসনগর দীঘির পাড় এলাকার রতনের বাড়িতে ভাড়ায় বসবাস করছেন।

স্থানীয়রা জানান, খাসনগর দীঘিতে ভাসমান অবস্থায় মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী থানা পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

নিহতের স্ত্রী আখীনূর আক্তার জানান, মঙ্গলবার (২ আগস্ট) রাত আনুমানিক পৌনে ১০টার দিকে পিয়াল নামের এক যুবক তার স্বামীকে ফোন করে ডেকে নেয়। যাওয়ার সময় তার স্বামী তাকে বলে যায়, কোনো সমস্যা হতে পারে। যদি সমস্যা হয় তাহলে মোবাইলে ফোন করবে। এরপর থেকে রব্বানী নিখোঁজ ছিলেন।

এলাকাবাসীর দাবি, নিহত রব্বানী স্থানীয় মাদক ব্যবসায়ী পিয়ালসহ কয়েকজনের সঙ্গে মাদক ব্যবসায় জড়িত ছিলেন। তাদের সঙ্গে আর্থিক লেনদেন অথবা অন্য কোনো বিষয়ে দ্বন্দ্বের জের ধরে রব্বানীকে হত্যা করা হয়ে থাকতে পারে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানান, মরদেহের গলায় ফাঁস দেয়ার চিহ্ন পাওয়া গেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত