ঢাকা, রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯ আপডেট : ৭ মিনিট আগে

শ্রীপুরে ২০ কেজি গাঁজাসহ দুইজন আটক

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ : ০৫ আগস্ট ২০২২, ১৯:২০  
আপডেট :
 ০৫ আগস্ট ২০২২, ১৯:৫৪

শ্রীপুরে ২০ কেজি গাঁজাসহ দুইজন আটক
ছবি: প্রতিনিধি
শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে আন্তজেলা মাদক চক্রের দুই সদস্যকে আটক করেছে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে ২০ কেজি গাঁজা, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক, মাদক বিক্রির নগদ টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

শুক্রবার র‍্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলেন, রাজশাহীর দুর্গাপুর উপজেলার শালঘড়িয়া এলাকার মৃত তাহের মোল্লার ছেলে নাজমুল (৪৩) ও একই জেলার বিলপুকুর থানার ভাংরা গ্রামের খলিলুর রহমানের ছেলে মমিন আলী (২৫)।

র‍্যাব কর্মকর্তা মেজর এ এস এম মাঈদুল ইসলাম জানান, কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা দিয়ে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে গাঁজার একটি বড় চালান এনে গাজীপুর হয়ে ময়মনসিংহের দিকে নিয়ে যাচ্ছে বলে খবর পাওয়া যায়। পরে বৃহস্পতিবার দিবাগত রাতে র‍্যাব সদস্যরা গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনা বাজার এলাকার সাহাবুদ্দিন সুপার মার্কেটের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চেকপোস্ট বসিয়ে অভিযান চালায়।

এ সময় একটি ট্রাককে চ্যালেঞ্জ করে তল্লাশি চালিয়ে ২০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়। পরে আটককৃতদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ১৭ হাজার টাকা ও দুইটি মোবাইল ফোন এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

র‍্যাব কর্মকর্তা আরও জানান, আটককৃতরা সংঘবদ্ধ আন্তজেলা মাদক চোরাচালানকারী চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা দিয়ে অবৈধভাবে গাঁজার চালান আনতো। সেগুলো অভিনব বিভিন্ন কায়দায় সারাদেশে সরবরাহ করে খুচরা ও পাইকারি মূল্যে বিক্রি করে আসছিল বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত