ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

মাদকসেবীর ছুরিকাঘাতে অপর মাদকসেবীর মৃত্যু, আহত ১

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৬ আগস্ট ২০২২, ১৭:৫৫  
আপডেট :
 ০৬ আগস্ট ২০২২, ১৭:৫৮

মাদকসেবীর ছুরিকাঘাতে অপর মাদকসেবীর মৃত্যু, আহত ১
প্রতীকি ছবি

রাজধানীর শাহবাগ থানার হাইকোর্টের ঈদগাহ মাঠের ফুটপাতে এক মাদকসেবীর ছুরিকাঘাতে অপর এক মাদকসেবীর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। নিহত ব্যক্তির নাম মো. সুমন (৩৮)। এ ঘটনায় রকি (৩২) নামে আরও এক মাদকসেবী আহত হয়েছেন।

আহত রকি বলেন, সুমনের কাছে এক যুবক মাদক সেবনের জন্য ৩০০ টাকা দাবি করে। টাকা দিতে না চাইলে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে তার কাছে থাকা চাকু দিয়ে সুমনের গলায় আঘাত করেন। আমি বাধা দিলে আমার পিঠে চুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায় সে। ওই যুবকের নাম জানা নেই আমার।

শনিবার বিকেল সোয়া ৫টায় তাদের দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মাইনুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে থেকে সুমন এবং রকিকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। আনার পরে সুমনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রকি জরুরি বিভাগের চিকিৎসাধীন আছে।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি তারা সবাই মাদকসেবী। মাদক সেবনের জন্য টাকা চাওয়া নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ওই যুবক। আহত রকি কারো নাম বলতে পারেনি।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত