ঢাকা, সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯ আপডেট : ৫ মিনিট আগে

গাজীপুরে বাসে গণধর্ষণ, গ্রেপ্তার ৫

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ০৭ আগস্ট ২০২২, ০০:২৫  
আপডেট :
 ০৭ আগস্ট ২০২২, ০১:১৮

গাজীপুরে বাসে গণধর্ষণ, গ্রেপ্তার ৫
ছবি: প্রতিনিধি
গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে বাসে নারীকে ধর্ষণের ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. সানোয়ার হোসেন।

পুলিশ সুপার মো. সানোয়ার হোসেন জানান, শুক্রবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে ৮-১০জন যাত্রী নিয়ে গাজীপুর মহানগরের বাইপাস মোড় এলাকা থেকে তাকওয়া পরিবহণের একটি বাস (নংগাজীপুর-জ-১১-০৩১১) শ্রীপুরের উদ্দেশ্যে রওনা হয়। তাদের সঙ্গে বাইপাস ভিক্টিম ও তার স্বামীও ছিলেন। এক পর্যায়ে বিভিন্ন স্থানে অন্য যাত্রীদের নামিয়ে দেয়। পরে শ্রীপুরের মাওনা ফ্লাইওয়েতে পৌঁছানোর আগেও ভিক্টিমের স্বামীকেও ভয়-ভীতি দেখিয়ে ও জোর করে বাস থেকে নামিয়ে দেয়।

তিনি আরও জানান, পরে বাসটি তারা মাওনা হয়ে রাজেন্দ্রপুরের দিকে রওনা দেয় এবং পথিমধ্যে ভিক্টিম নারীকে ধর্ষণ করে তার সঙ্গে থাকা মোবাইল, নগদ টাকা ও অন্যান্য মালপত্র রেখে রাজেন্দ্রপুরের কাছে ওই নারীকে নামিয়ে দিয়ে বাসটি পালিয়ে যায়।

পরবর্তীতে তারা পুলিশকে অবগত করে শ্রীপুর থানায় মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে পাঁজচনকে আটক করেছে এবং তাদের কাছ থেকে ভিক্টিমের মোবাইল ও মালপত্র উদ্ধার করেছে। বাসটিও জব্দ করেছে। গ্রেপ্তাররা ওই বাসের হেল্পার-চালক-কন্ডাক্টর ছাড়াও অন্য বাসের আরও দুইজন স্টাফ ছিল।

পুলিশ গ্রেপ্তারদের নাম পরিচয় ও বিস্তারিত বলেনি। এ বিষয়ে রোববার বিস্তারিত প্রেস কনফারেন্সের মাধ্যমে জানানো হবে বলেন এ পুলিশ কর্মকর্তা

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত