ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯ আপডেট : ৩ মিনিট আগে

স্বর্ণের দোকানে চুরি: গ্রেপ্তার ২

  নিজস্ব প্রতিবেদন

প্রকাশ : ০৭ আগস্ট ২০২২, ১৯:১০

স্বর্ণের দোকানে চুরি: গ্রেপ্তার ২
ছবি-নিজস্ব
নিজস্ব প্রতিবেদন

রাজধানীর কচুক্ষেতের রজনীগন্ধা মার্কেটে স্বর্ণের দোকানে দিন দুপুরে চুরির ঘটনায় বেশ কিছু স্বর্ণালংকার উদ্ধারসহ দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তরকৃতরা হলেন- আলাউদ্দিন ও শাহজালাল।

ডিএমপি’র পল্লবী জোনের এডিসি মো. শাহ কামাল জানান, গত ২৯ জুলাই রজনীগন্ধা মার্কেটের নিউ বিসমিল্লাহ্ জুয়েলার্সের মালিক দুপুরে পার্শ্ববর্তী রূপনগর কেন্দ্রীয় জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করতে যান। নামাজ শেষে তিনি রাস্তায় পেয়ারা কেনার সময় জানতে পারেন তার দোকানের সাটার খোলা। তিনি দ্রুত দোকানে এসে দেখেন স্বর্ণ ৪০ভরি ও রূপার ৫০ভরি গহনা চুরি হয়ে গেছে। এ ঘটনার পরদিন তার অভিযোগের ভিত্তিতে রূপনগর থানায় মামলা হয়।

তিনি আরও বলেন, দিন দুপুরে স্বর্ণের দোকানে চুরির পরপরই ঘটনাস্থলসহ আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে কাজ শুরু করে পুলিশ। একপর্যায়ে ফুটেজ ও গোয়েন্দা তথ্যে চোর চক্রের একজনের অবস্থান জানা যায়। পরে ৫ আগস্ট রাত সাড়ে তিনটায় চট্টগ্রামের কর্ণফুলির স্বর্ণারটেক গ্রাম থেকে আলাউদ্দিনকে গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যে শনিবার কুমিল্লার সদর দক্ষিণ এলাকা থেকে শাহজালাল নামের আরেকজনকে গ্রেপ্তার করা হয়। তার হেফাজতে থাকা বাদীর শনাক্ত অনুযায়ী উদ্ধার করা হয় ১৬ ভরি ৪ আনা স্বর্ণালংকার। তিনি জানান, চুরির ঘটনায় জড়িত অন্যদের গ্রেপ্তার ও চুরি যাওয়া বাকি স্বর্ণালংকার উদ্ধারে অভিযান চলছে।

বাংলাদেশ জার্নাল/সুজন/এমএস

  • সর্বশেষ
  • পঠিত