ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

টাঙ্গাইলে চলন্ত বাসে ধর্ষণ: আরও দুইজনের স্বীকারোক্তি

  টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশ : ১০ আগস্ট ২০২২, ২১:৫৩  
আপডেট :
 ১০ আগস্ট ২০২২, ২২:০০

টাঙ্গাইলে চলন্ত বাসে ধর্ষণ: আরও দুইজনের স্বীকারোক্তি

টাঙ্গাইলের মধুপুরে ঈগল এক্সপ্রেস পরিবহন নামের একটি বাসে ডাকাতি ও পালাক্রমে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার হওয়া আরও দুইজন ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

বুধবার টাঙ্গাইল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নওরিন করিমের আদালতে হাজির করে তাদের জবানবন্দি গ্রহণ করা হয়। জবানবন্দি দেয়ে দুইজন হলেন- সোহাগ মন্ডল (২০) ও বাবু হোসেন ওরফে জুলহাস (২১)।

বিষয়টি নিশ্চিত করে আদালত পরিদর্শক তানবীর আহম্মদ জানান, রিমান্ডে নেয়ার পর সোহাগ ও বাবু জবানবন্দি দিতে রাজি হলে তাদেরকে আদালতে আনা হয়। পরে তারা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নওরিন করিমের আদালতে জবানবন্দি প্রদান করেন।

এ নিয়ে এই ঘটনায় গ্রেপ্তারকৃত ১৩ জনের মধ্যে নয়জন তাদের অপরাধ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিলেন।

আরও পড়ুন: টাঙ্গাইলে চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণ, গ্রেপ্তার ১০ ‌

এর আগে রোববার (৭ আগস্ট) রাজধানী ঢাকা, গাজীপুর ও সিরাজগঞ্জ থেকে তাদের গ্রেপ্তার করে র‍্যাব সদর দপ্তর গোয়েন্দা শাখা, র‍্যাব-১২ ও র‍্যাব-১৪ এর সমন্বয়ে গঠিত যৌথ দল। পরদিন (৮ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে তাদের টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আরও পড়ুন: টাঙ্গাইলে বাসে ধর্ষণ: ৪ জনের স্বীকারোক্তি, ৬ জন রিমান্ডে

পরের দিন মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলে তাদের আদালতে উপস্থাপন করে প্রত্যেকের সাত দিনের রিমান্ড আবেদন করেন। পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা হাসানাত ৬ জনের প্রত্যেককে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। এসময় অপর ৪ জন ১৬৪ ধারায় জবানবন্দি দিতে রাজি হন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত