ঢাকা, সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯ আপডেট : ৫৬ মিনিট আগে

গরম খুন্তি দিয়ে সন্তানদের পায়ে ছ্যাকা দিলেন বাবা

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ১১ আগস্ট ২০২২, ১২:৫১  
আপডেট :
 ১১ আগস্ট ২০২২, ১২:৫৮

গরম খুন্তি দিয়ে সন্তানদের পায়ে ছ্যাকা দিলেন বাবা
অভিযুক্ত নুর আলম, ছবি- প্রতিনিধি
সাভার প্রতিনিধি

সাভারে দুই সন্তানের পায়ে গরম খুন্তি দিয়ে ছ্যাকা দিলেন বাবা নুর-আলম। খবর পেয়ে গ্রাম থেকে ছুটে এসে থানায় অভিযোগ দায়ের করেন শিশুদের মা জয়মেনা বেগম।

বুধবার (১০ আগস্ট) রাত ১১টার সময় সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করেন মা জয়মেনা বেগম।

এর আগে মঙ্গলবার (৯ আগস্ট) দুপুরে সাভার পৌর এলাকার আড়াপাড়ার বিনোদবাইদ সবুজবাগ কোবা মসজিদের পাশের হাবিলদার আবদুল লতিফের বাড়িতে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিশুরা হলেন- আলিফ (৫) ও আরোবি (৯)। অভিযুক্ত বাবা নুর আলম (৩২) জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার পূর্বমাতাপুর গ্রামের আব্দুর রবের ছেলে। বর্তমানে ওই বাড়িতে ভাড়া থেকে ব্যাটারিচালিত অটোরিকশা চালান তিনি।

গ্রাম থেকে ছুটে আসা মা জয়মেনা বেগম বলেন, নুর-আলম প্রায় সময় যৌতুকের টাকার জন্য আমার ওপর অত্যাচার করে। গত ২৮ জুলাই যৌতুকের দাবিতে আমাকে মারধর করে সে। পরে জোর করে নিলফামারী আমার বাবার বাড়িতে পাঠিয়ে দেন। আমার সন্তানদের তার কাছে রেখে যেতে বাধ্য করে নুর আলম। মঙ্গলবার শুনতে পারি আমার অবুঝ ছোট ছোট দুই ছেলে মেয়েকে পাষন্ড নুর আলম গরম খুন্তি দিয়ে পা ঝলসে দিয়েছে।

খবর পেয়েই আমি সাভারে চলে আসি। এ ব্যাপারে বুধবার থানায় অভিযোগ দায়ের করেছি। বাড়িওয়ালা না থাকলে আমার সন্তানদের ও মেরে ফেলতো। তাদের কাঁদতেও দেয়নি ওই পাষন্ড। মুখ চেপে রেখেছিল। বাড়িওয়ালা ওই রুমে গেলে নুর-আলম পালিয়ে যায়।

এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার্স ইনচার্জ কাজী মাইনুল ইসলাম বলেন, দুই শিশুর পা ঝলসে দেয়ার অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত