ঢাকা, সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯ আপডেট : ৫২ মিনিট আগে

চট্টগ্রামে ছুরিকাঘাতে গৃহবধূ নিহত, স্বামী আটক

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ১১ আগস্ট ২০২২, ২০:০২

চট্টগ্রামে ছুরিকাঘাতে গৃহবধূ নিহত, স্বামী আটক
প্রতীকী ছবি
চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামের সন্দ্বীপের রহমতপুর ইউনিয়নে রাশেদা বেগম (২১) নামে এক গৃহবধূ ছুরিকাঘাতে নিহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহত রাশেদা বেগম ওই গ্রামের জিহাদের স্ত্রী। এ ঘটনায় পুলিশ রাশেদার স্বামী জিহাদকে (২৭) আটক করেছে।

বৃহস্পতিবার দুপুরে জিহাদকে গাছুয়া ফেরীঘাট এলাকার কেওড়া বাগান থেকে আটক করা হয়। বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে জসিম উদ্দিনের বাড়িতে রাশেদা নিহত হন।

রাশেদার বোন বলেন, হঠাৎ আমার বোনের চিৎকার শুনে আমরা ঘরের দরজা খুলে দেখি আমার বোন রক্তাক্ত অবস্থায় তার রুম থেকে বের হচ্ছে। আমরা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সন্দ্বীপ মেডিকেল সেন্টারে নেয়ার পথে তার মৃত্যু হয়। তবে সে মারা যাওয়ার আগে তার স্বামী জিহাদ তাকে আঘাত করেছে বলে জানিয়েছে। ঘরে আমরা একটা ছুরি এবং জিহাদের একজোড়া জুতা ও কিছু টাকা পেয়েছি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জিহাদের সঙ্গে রাশেদার তিন বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে রাশেদার সঙ্গে জিহাদের পারিবারিক কলহ লেগে থাকত। এক পর্যায়ে রাশেদা বাবার বাড়িতে চলে আসেন। গত আড়াই বছরে উভয় পরিবার বিষয়টি নিয়ে একাধিকবার বৈঠক করেছে। বুধবার (১০ আগস্ট) রাতে খাবার খেয়ে রাশেদার পরিবারের সদস্যরা ঘুমিয়ে পড়েছিলেন। রাত ১২টার দিকে হঠাৎ তারা রাশেদার গোঙানির শব্দ শুনতে পান। রাশেদা ঘর থেকে বেরিয়ে এলে দেখা যায়, তার গলা থেকে রক্ত ঝরছে। জিহাদ ছুরি দিয়ে রাশেদার গলার রগ কেটে দিয়েছেন। রাশেদার ঘরে জিহাদের ব্যবহৃত ছুরি পাওয়া গেছে।

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহম্মদ খান বলেন, রাশেদা খুনের অভিযুক্ত জিহাদকে আটক করা হয়েছে। এই বিষয়ে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত