ঢাকা, সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯ আপডেট : ৬ মিনিট আগে

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ২ নারী নিহত

  টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশ : ১২ আগস্ট ২০২২, ০২:০৮

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ২ নারী নিহত
টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারী নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছে ৩ জন।

বৃহস্পতিবার বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিহাতী উপজেলার এলেঙ্গা ও টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মির্জাপুর উপজেলার নগর ভাতগ্রামের আবু মিয়ার স্ত্রী জনতা বেগম (৪৫) এবং কালিহাতী উপজেলার সহদেবপুর ইউনিয়নের পাঠন্দ দ্বিমুখা গ্রামের মৃত রবি শেখের স্ত্রী রাবেয়া খাতুন (৭০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে ক্রাউন ডিলাক্স পরিবহনের একটি বাস জামালপুরের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে বাসটি ব্রেক ফেল করে। এ সময় বাসটি মহাসড়কের এলেঙ্গায় পৌছলে একটি রিকশা, ট্রাক ও পিকআপকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে এক পথচারী বৃদ্ধা নিহত হয় ও আহত হয় দুইজন।

এ ব্যাপারে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাড়ির ওসি বাবুল আক্তার বলেন, নিহতের লাশ ফাঁড়িতে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

অপরদিকে একই মহাসড়কের টাঙ্গাইল সদর উপজেলায় রাবনা বাইপাস সড়কে ট্রাকের চাপায় এক নারী নিহত হয়েছেন। এসময় ওই নারীর স্বামী আহত হয়।

পুলিশ জানায়, মোটরসাইকেল যোগে জনতা বেগম ও তার স্বামী আবু মিয়া মির্জাপুর থেকে ঘাটাইলের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে তারা মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় পৌঁছালে উত্তরবঙ্গগামী একটি ট্রাক তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জনতা বেগমের মৃত্যু হয়।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত