ঢাকা, শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯ আপডেট : ৪৫ মিনিট আগে

শোকাবহ আগস্টে শ্রীপুরে আওয়ামী লীগের কর্মসূচি ঘোষণা

  শ্রীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৩ আগস্ট ২০২২, ০৯:৫১

শোকাবহ আগস্টে শ্রীপুরে আওয়ামী লীগের কর্মসূচি ঘোষণা
ছবি: সংগৃহীত
শ্রীপুর প্রতিনিধি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোকাবহ আগস্টের বিভিন্ন কর্মসূচি যথাযথ মর্যাদার সঙ্গে পালন করবে গাজীপুরের শ্রীপুর উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ। জাতীয় শোক দিবস উপলক্ষে শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ ১৫ আগস্ট থেকে ৩০ আগস্ট পর্যন্ত মিলাদ, দোয়া মাহফিল এবং আলোচনা সভার মাধ্যমে কর্মসূচি পালনের ঘোষণা করেছে। গত ২৪ জুলাই শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বর্ধিত সভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়।

শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির হিমুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হারুন-অর রশীদ ফরিদের সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সাংসদ ইকবাল হোসেন সবুজ। শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ এবং ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবস পালনের কর্মসূচিতে স্থানীয় এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হারুন-অর রশীদ ফরিদ সাংবাদিকদের জানান, শোকাবহ আগস্টের কর্মসূচিগুলো হলো ১৫ আগস্ট সূর্য উদয় ক্ষনে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করণ, কালো পতাকা উত্তোলন, সকাল ৯টায় উপজেলা প্রশাসনের কার্যালয় প্রাঙ্গণে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, দলীয় কার্যালয়ে সকাল ১০ টায় আলোচন সভা, বাদ জোহর উপজেলার সকল মসজিদে দোয়া ও মিলাদ মাহ্ফিল, দুপুরে দলীয় কার্যালয়ে গণভোজ, সুবিধা মতো সময়ে মন্দির, প্যাগোডা, গির্জা এবং উপাসনালয়ে বিশেষ প্রার্থনা। জাতীয় শোক দিবসে দিনব্যাপী উপজেলা, পৌরসভা এবং ইউনিয়নের দলীয় কার্যালয়ে জাতির জনকের ভাষণ প্রচার এবং উল্লেখিত সকল কর্মসূচি যথাযথ মর্যাদায় পালন করার জন্য সকল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন।

বাংলাদেশ জার্নাল/এমএইচ

  • সর্বশেষ
  • পঠিত