ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৯ মিনিট আগে
শিরোনাম

ফিলিং স্টেশনে আগুনে দগ্ধ ৩ জনকে ঢাকায় নেয়া হয়েছে

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ১৪ আগস্ট ২০২২, ০৩:০৮  
আপডেট :
 ১৪ আগস্ট ২০২২, ০৪:০১

ফিলিং স্টেশনে আগুনে দগ্ধ ৩ জনকে ঢাকায় নেয়া হয়েছে

কুষ্টিয়ার ভেড়ামারায় দফাদার ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ তিনজনকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শনিবার সকালে তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে ভর্তি করা হয়।

দগ্ধ তিনজন হলেন, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লাহর দর্গা এলাকার রাজ্জাকের ছেলে রাজিব উদ্দিন রনি(২৬), একই উপজেলার দিঘলকান্দি গ্রামের মৃত জয়নালের ছেলে রিমন(১৪) ও ভেড়ামারা উপজেলার বেলাল আলীর ছেলে বিদ্যুৎ(২৬)।

এর মধ্যে রিমনের শরীরের ৭৮ শতাংশ, রাজিব উদ্দিন রনি’র শরীরের ৯০ শতাংশ এবং বিদ্যুৎ হোসেনের শরীরের ১৭ শতাংশ দগ্ধ হয়েছে বলে জানা গেছে। তাদের তিনজনেরই অবস্থা আশঙ্কাজনক, জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

গত শুক্রবার রাত ৮টায় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় ধরমপুর ইউনিয়নের মহিষোডোরা এলাকায় দফাদার ফিলিং স্টেশনে তেল আনলোড করার সময় পেট্রোল পাম্পে বিস্ফোরণের ঘটনা ঘটে।

এ সময় দৌলতপুর উপজেলার দিঘলকান্দি গ্রামের শাহাজুদ্দীনের ছেলে সাহাজুল(৩০) ও একই এলাকায় তৌহিদুল ইসলামের ছেলে বিজয়(২৮) নামের দুই তেল শ্রমিক নিহত হয়। এ সময় আহত হন আরো চারজন।

কুষ্টিয়া ফায়ার স্টেশনের লিডার হুমায়ুন কবীর জানান, ট্যাংকি থেকে তেল আনলোড করতে গিয়ে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তাছাড়া ফিলিং স্টেশনটিতে বিভিন্ন অসংগতি দেখা গেছে।

দফাদার ফিলিং স্টেশনের মালিক আফানুজ্জামান জুয়েল জানিয়েছেন, নিহত দু’জন পাম্পে তেল আনলোড করার সময় হঠাৎ আগুন লেগে তাদের মৃত্যু হয়েছে।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত