ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯ আপডেট : ৩২ মিনিট আগে

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো বাবা-ছেলের

  নওগাঁ প্রতিনিধি

প্রকাশ : ১৪ আগস্ট ২০২২, ০৪:৫০

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো বাবা-ছেলের
নওগাঁ প্রতিনিধি

নওগাঁর মহাদেবপুর উপজেলায় দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছে। দুর্ঘটনায় নিহতের স্ত্রী পূজা রানী গুরুতর আহত অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন।

শনিবার রাত ৮টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কে বলিহার বেইলি ব্রিজ এলাকার রানিপুকুরে এই দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ।

নিহতারা হলেন- মান্দা উপজেলার সতিহাটের ঢেপড়া গ্রামের রবীন্দ্রনাথ মণ্ডলের ছেলে রথীন্দ্রনাথ মণ্ডল(৩৬) ও রথীন্দ্রনাথ মণ্ডলের ছেলে রাধাকান্ত মণ্ডল(৬)।

জানা যায়, মহাদেবপুর উপজেলার শিকারপুর শ্বশুর বাড়ি থেকে মোটরসাইকেল যোগে নিহত রথীন্দ্রনাথ মণ্ডল তার স্ত্রী পূজা রানী এবং ছেলে রাধাকাণ্ড মন্ডলকে নিয়ে মান্দা উপজেলার সতিহাট ঢেপড়া গ্রামের নিজ বাড়িতে ফিরছিলেন। রাত ৮টার দিকে ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল নিলে চিকিৎসক বাবা-ছেলেকে মৃত ঘোষণা করেন।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে মোটরসাইকেল দুটি জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়েছে। ঘটনার পর অপর মোটরসাইকেলে থাকা চালক পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। পরিবারের পক্ষ থেকে কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ করলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যাপারে মহাদেবপুর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত