ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

নড়াইলে হাতুড়িপেটায় প্রতিবন্ধীর মৃত্যু, আটক ১২

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ১৪ আগস্ট ২০২২, ১৩:২৯  
আপডেট :
 ১৪ আগস্ট ২০২২, ১৫:০৯

নড়াইলে হাতুড়িপেটায় প্রতিবন্ধীর মৃত্যু, আটক ১২
ছবি: প্রতিনিধি

নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জুয়েল ভূঁইয়া (১৮) নামের এক শারীরিক প্রতিবন্ধীর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় ১২ জনকে আটক করেছে পুলিশ। শনিবার (১৩ আগস্ট) রাতে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

এর আগে মঙ্গলবার (৯ আগস্ট) আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শারীরিক প্রতিবন্ধী ওই কিশোরকে হাতুড়িপেটা করে প্রতিপক্ষের লোকজন। গুরুতর আহত অবস্থায় তাকে খুলনা ৫০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার (১৩ আগস্ট) সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মৃত্যুবরণ করে জুয়েল ভুঁইয়া। মৃত জুয়েল ভূঁইয়া সদর উপজেলার বাঁশগ্রাম ইউনিয়নের কর্মচন্দ্রপুর গ্রামের পান্নু ভূঁইয়ার ছেলে।

জানা যায়, কর্মচন্দ্রপুর গ্রামে সিকদার ও ভূঁইয়া বংশের মধ্যে দীর্ঘদিন যাবত আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ চলছিলো। জুয়েল বাড়ির পার্শ্ববর্তী মাদ্রাসা বাজারে একটি দোকানে কর্মচারি হিসেবে কাজ করতেন। প্রতিদিনের মতো মঙ্গলবার (৯ আগস্ট) সকাল ৯টার দিকে বাড়ি থেকে ভ্যানযোগে দোকানে আসছিলো। পথিমধ্যে বেদভিটা নামক স্থানে পৌঁছালে কর্মচন্দ্রপুর গ্রামের ইয়াসিন, ফিরোজ, হাফজসহ ৬ জন জুয়েলের পথ গতিরোধ করে হাতুড়ি দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর জখম করে। পরে তাকে খুলনা ৫০০ শয্যার হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সন্ধ্যায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় জুয়েলের চাচা মান্নান ভূঁইয়া বাদি হয়ে ঘটনার রাতেই সদর থানায় মামলা করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান নিহতের বিষয়টি নিশ্চিত করে রোববার সকালে বলেন, এ ঘটনায় ১২ জনকে আটক করা হয়েছে। এসময় ৫/৬টি বাড়ি-ঘর ভাংচুর করা হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৬ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে। পাশাপাশি এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে এবং বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।

বাংলাদেশ জার্নাল/এমএইচ/রাজু

  • সর্বশেষ
  • পঠিত