ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

জামালপুরে প্রতিপক্ষের হামলায় দুই ভাই খুন

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ১৪ আগস্ট ২০২২, ১৬:৩৪

জামালপুরে প্রতিপক্ষের হামলায় দুই ভাই খুন
ছবি: প্রতিনিধি

জামালপুরের দেওয়ানগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় হাবিবুর রহমান (৪০) ও সোলায়মান হোসেন (৩৭) নামের দুই সহোদরের মৃত্যু হয়েছে।

রোববার বেলা ১১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের তিলকপুর পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাবিবুর রহমান ও সোলায়মান হোসেন ওই গ্রামের সওদাগর শেখের ছেলে।

দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি শ্যমল চন্দ্র ধর জানান, নিহত হাবিবুরের ভাতিজা ফকরুল একই গ্রামের ইউনুসের ছেলে ইমরানের বন্ধু ছিল। বেশ কয়েকদিন আগে ফকরুলের এক আত্বীয়কে ইমরান মারধর করলে তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ভেঙে যায়। ফকরুল ইমরানের কাছে দুই হাজার টাকা পায়। আজ সকালে ফকরুল কয়েকজন সঙ্গে নিয়ে ইমরানের কাছে পাওনা টাকা চাইতে যায়। পাওনা টাকা নিয়ে দুই বন্ধুর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি শুরু হয়।

খবর পেয়ে ফকরুলের চাচা হাবিবুর ও সোলায়মান সেখানে যান। এদিকে ইমরানের লোকজনও ঘটনাস্থলে উপস্থিত হলে দু'পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষ চলাকালে ইমরানের পক্ষের লোকজনের ফালার আঘাতে ঘটনাস্থলেই মারা যান হাবিবুর ও সোলায়মান। এ ঘটনায় আরো এক জন গুরুতর আহত হয়েছেন। তাকে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি।

খবর পেয়ে দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় সন্দেহভাজন ১০ জনকে আটক করেছে পুলিশ।

ওসি শ্যামল চন্দ্র ধর আরেও জানায়, নিহত দুই ভাইয়ের লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ১০ জনকে আটক করা হয়েছে। এ ব্যপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত