ঢাকা, সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯ আপডেট : ৪ মিনিট আগে

দ্বিতীয় বারের চেষ্টায় সফল কিশোরী!

  গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ : ১৬ আগস্ট ২০২২, ২৩:৫৯

দ্বিতীয় বারের চেষ্টায় সফল কিশোরী!
গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় পরিবারের সঙ্গে অভিমান করে দ্বিতীয় বারের চেষ্টায় আত্মহত্যায় সফল হয়েছে মরিয়ম আক্তার (১৩) নামে এক কিশোরী।

মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের উত্তর দুলাল গ্রামে আত্মহত্যা করে ওই কিশোরী। নিহত মরিয়ম আক্তার উত্তর দুলাল গ্রামের মঞ্জু মিয়ার মেয়ে এবং স্থানীয় একটি স্কুলের ৭ম শ্রেণির ছাত্রী।

বিষয়টি নিশ্চিত করে কঞ্চিবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার আলম মুঠোফোনে বলেন, মরিয়ম-এর আগেও একবার আত্মহত্যার চেষ্টা করেছিলো। সে যাত্রায় কোনরকম বেঁচে গেছে। এছাড়া তার একটু মানসিক সমস্যাও ছিলো। আজ সে বান্ধবীদের সঙ্গে নির্মাণাধীন হরিপুর-চিলমারী তিস্তা ব্রিজ দেখতে যাওয়ার বায়না ধরেছিলো। ব্রিজ দেখতে যাওয়ার অনুমতি দেয়নি তার বাবা-মা। তখন সে অভিমান করে বাড়ির গোসল খানার টিনের ছাদের ধরণার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

এসময় পরিবারের লোকজন গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনাস্থল পরিদর্শনকারী ধুবনী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মিজানুর রহমান জানান, এর আগেও স্কুলে যাবার জন্য ৫ টাকা না পেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলো। আজকের ঘটনাও তেমনি। ব্রিজ দেখতে যেতে চেয়েছিলো। অবিবাহিত হওয়ায় বাড়ি থেকে অনুমতি দেয়নি। অভিযোগ না থাকায় লাশ দাফন কাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত