ঢাকা, বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে

খাবার প্যাকেট নিয়ে আওয়ামী লীগের সংঘর্ষ, আহত ৫

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ১৭ আগস্ট ২০২২, ১০:২৩  
আপডেট :
 ১৭ আগস্ট ২০২২, ১০:২৯

খাবার প্যাকেট নিয়ে আওয়ামী লীগের সংঘর্ষ, আহত ৫
ছবি- প্রতিনিধি
নড়াইল প্রতিনিধি

নড়াইলে আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দলের কারণে খাবার প্যাকেট বিতরণকে কেন্দ্র করে সংঘর্ষে কমপক্ষে ৫ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে শহরের পুরাতন বাসটার্মিনালে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদের মৃত্যু বার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে স্মরণ সভার আয়োজন করে জেলা স্বেচ্ছাসেবক লীগ।

সভা শেষে খাবার বিতরণের সময় জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বুরহান আহম্মেদ রাজু খাবার বিতরণে দায়িত্বে থাকা স্বেচ্ছাসেবক লীগের রিয়াজ আহম্মেদ সজলের কাছে কয়েকজনকে দেয়ার জন্য প্যাকেট চাইলে দিতে রাজি না হওয়ায় বাকবিতন্ডার সৃষ্টি হয়।

এসময় সজলসহ তার লোকজন বুরহানকে মারধর করে। এ খবর বুরহানের লোকজন জানতে পেরে সজলসহ অন্যদের উপর হামলা করে। এতে রিয়াজ আহম্মেদ সজল (৩৮), তৌহিদুর রহমান সাগর (৪০), ফারুক হোসেন (৪০) নাহিদুর রহমান (৩৫) আহত হয়। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল বলেন, আমাদের স্মরণ সভা শেষ হয়ে যাওয়ার পর চায়ের দোকানে চা পান করছিলাম। হঠাৎ করে দেখতে পাই কয়েকজন বুরহানকে মারধর করছে এরমধ্যে পাশে থাকা বুরহানের লোকজনও এসে তাদের উপর হামলা করে। আমি দ্রুত এসে তাদের ঠেকানোর চেষ্টা করেছি।

এ বিষয়ে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বুধবার সকালে বলেন, থানায় এখন পর্যন্ত কোন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/মনির/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত