কক্সবাজারে সাড়ে ৫ কোটি টাকার মাদক জব্দ, আটক ১

প্রকাশ : ১৯ আগস্ট ২০২২, ০১:২০ | অনলাইন সংস্করণ

  কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফে একটি পরিত্যক্ত ঘর থেকে প্লাস্টিকের বস্তায় থাকা সাড়ে পাঁচ কোটি টাকা মূল্যের ক্রিস্টাল মেথ আইস ও ইয়াবা জব্দ করেছে পুলিশ। এসময় এক মাদক কারবারিকেও আটক করেন তারা।

বৃহস্পতিবার ভোরে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বালুখালী আমতলী ঘোনা এলাকায় এ অভিযান চালিয়ে এসব মাদক উদ্ধার করা হয়। আটক মাদক কারবারির নাম জামাল হোছন (২৭)। তিনি টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বিজিবি চেকপোস্ট এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে।

মাদক উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে টেকনাফ থানার ওসি মো. হাফিজুল ইসলাম বলেন, বৃহস্পতিবার ভোরে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের বালুখালী আমতলী এলাকায় জনৈক ব্যক্তির বাড়ীতে মাদকের বড় একটি চালান লেনদেনের জন্য কতিপয় লোকজন অবস্থান করছে খবরে পুলিশের একটি দল অভিযান চালায়। এতে সন্দেহজনক বাড়ীটি ঘেরা করলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ২ থেকে ৩ জন লোক কৌশলে পালিয়ে যায়।

পরে জনৈক আবুল কালাম ড্রাইভারের বাড়ীটিতে তল্লাশির এক পর্যায়ে পরিত্যক্ত ঘরে ভিতরে প্লাস্টিকের একটি বস্তা পাওয়া যায়। বস্তাটি খুলে পাওয়া যায় ১ কেজি ক্রিস্টাল মেথ আইস এবং ২০ হাজার ইয়াবা। উদ্ধার করা মাদকের আনুমানিক মূল্য ৫ কোটি ৬০ লাখ টাকা।


বাংলাদেশ জার্নাল/কেএ