ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

আইনশৃঙ্খলা কমিটির সভা

সবার সহযোগিতায় রামগঞ্জকে অপরাধমুক্ত করা সম্ভব: আনোয়ার খান এমপি

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ২২ আগস্ট ২০২২, ১৬:১৮  
আপডেট :
 ২২ আগস্ট ২০২২, ১৬:২৮

সবার সহযোগিতায় রামগঞ্জকে অপরাধমুক্ত করা সম্ভব: আনোয়ার খান এমপি

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান বলেছেন, সবার সহযোগিতায় রামগঞ্জকে অপরাধ ও মাদকমুক্ত করা সম্ভব।

সোমবার সকালে রামগঞ্জে আইনশৃঙ্খলা কমিটির এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এদিন সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কমিটির উপদেষ্টা লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান।

এতে সভাপতিত্ব করেন রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা।

প্রধান অতিথির বক্তব্যে আনোয়ার খান এমপি বলেন, উপজেলা ও পুলিশ প্রশাসন এবং সর্বস্তরের মানুষের সহযোগিতা পেলে রামগঞ্জকে চুরি, ডাকাতি ও মাদকমুক্ত করা সম্ভব। সব ধরনের অপরাধ নিয়ন্ত্রণের পাশাপাশি ভ্রাম্যমাণ অপরাধীদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেয়ার আহ্বান জানান তিনি।

সভায় অংশগ্রহণকারীরা এ সময় উপজেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরেন। আইনশৃঙ্খলা পরিস্থিতির আরো উন্নতিসহ এলাকার অবকাঠামো উন্নয়নে সবাইকে আরো সক্রিয় ভূমিকা পালন করার কথাও তুলে ধরা হয়।

সভায় উপস্থিত ছিলেন, রামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ ক ম রুহুল আমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

সভায় কিশোর গ্যাং নিয়ন্ত্রণ, নারী ও শিশু নির্যাতন রোধে স্কুল চলাকালে শিক্ষার্থীদের বিভিন্ন এলাকায় ঘোরাঘুুরি, আড্ডাবাজি বন্ধে পরিবার এবং শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তাদের বিশেষ নজরদারিসহ সচেতনতা বাড়ানোর উপর গুরুত্বারোপ করা হয়।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত