ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

ছেলেকে হত্যার অভিযোগে মা আটক

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ৩০ আগস্ট ২০২২, ০৯:৩৬  
আপডেট :
 ৩০ আগস্ট ২০২২, ০৯:৩৯

ছেলেকে হত্যার অভিযোগে মা আটক
ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুরের রামগঞ্জে চার বছরের এক শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় শিশুটিকে হত্যার অভিযোগে তার সৎ মা কোহিনুর বেগমকে আটক করা হয়েছে।

সোমবার বিকেলে রামগঞ্জ উপজেলার দরবেশপুর গ্রামের চৌকিদার বাড়ির শিশুটির সৎ নানার ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি এমদাদুল হক জানান, হাজীগঞ্জ উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের দক্ষিণ রায়চর জিয়া নগর চৈইয়াল বাড়ির হাবিবুল্লাহর ছেলে আহমদ শাহ গত পাঁচ দিন আগে বাড়ি থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর না পাওয়াতে রোববার হাজীগঞ্জ থানায় হাবিবুল্লাহ বাদী হয়ে মামলা করেন।

ওসি আরও জানান, কোহিনুর বেগম হাবিবুল্লাহর দ্বিতীয় স্ত্রী। সুকৌশলে স্বামীর আগের সংসারের ছেলে আহমদকে তার বাবার বাড়িতে নিয়ে আসে। এরপর শিশুকে হত্যা করে বাবার বসতঘরে পুঁতে রেখে স্বামীর বাড়িতে চলে যান। এরপর দুর্গন্ধ ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন স্থানীয় প্রশাসনকে জানালে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

এমদাদুল হক জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে কোহিনূর তার সৎ ছেলেকে হত্যার কথা স্বীকার করেছেন। এখনও জিজ্ঞাসাবাদ চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ জানান, যেকোনো ধরনের অপরাধ করে পার পাওয়ার কোনো সুযোগ নেই। সেটি অবুঝ শিশু আহমদকে হত্যার সঙ্গে জড়িত অভিযুক্ত এ নারীকে আটকের মধ্য দিয়ে পুলিশ প্রমাণ করেছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত