ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৯ মিনিট আগে
শিরোনাম

হিজরা সেজে চাঁদাবাজি, গ্রেপ্তারের পর জানা গেলো তারা পুরুষ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০২২, ১৯:৩৩  
আপডেট :
 ০৩ সেপ্টেম্বর ২০২২, ২১:০৮

হিজরা সেজে চাঁদাবাজি, গ্রেপ্তারের পর জানা গেলো তারা পুরুষ
ছবি: প্রতিনিধি

গণপরিবহনে চাঁদাবাজির অভিযোগে চার হিজরাকে গ্রেপ্তার করে পুলিশ। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উত্তরা পশ্চিম থানার ৭ নং সেক্টরের বিএনএস টাওয়ারের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদ ও তল্লাশির পর জানা যায় তারা পুরুষ! হিজরা সেজে তারা এতোদিন চাঁদাবাজি করছিলেন! গ্রেপ্তারকৃত ছদ্মবেশী হিজরারা হলেন, মৌসুমী হিজরা (৩২), অনিকা হিজরা (১৯), তুলী হিজরা (২৪) এবং দুলী হিজরা (২৫)।

আটক ব্যক্তিরা দীর্ঘদিন ধরেই এই এলাকায় বিভিন্ন যানবাহন থেকে চাঁদাবাজি করতেন। তাদের দাবিকৃত টাকা না দিলে তারা কাউন্টার এবং গাড়িতে রীতিমতো তাণ্ডব চালাতেন। যাত্রীদের সাথে অশ্লীল আচরণ করতেন।

আজ সকালে অভিযুক্তরা উত্তরা পশ্চিম থানার ৭ নং সেক্টরের বিএনএস টাওয়ারের সামনে এনা পরিবহনের ম্যানেজার জিয়াউল হকের কাছে দুই হাজার টাকা চাঁদা দাবি করেন। তিনি দিতে অস্বীকৃতি জানালে তারা যাত্রীদের সাথে অশোভন আচরণ শুরু করেন। এক পর্যায়ে তিনি ৫০০ টাকা দিতে রাজি হন। কিন্তু তারা তাদের দাবিকৃত টাকার জন্য অনড় থাকেন। এক পর্যায়ে তারা জিয়ার পকেট থেকে ১০১০ টাকা নিয়ে নেন এবং আরও ৪৯০ টাকার জন্য কাউন্টারজুড়ে হৈ হুল্লোড় করতে থাকেন। শেষে তিনি পুলিশকে জানালে পুলিশ গিয়ে ৪ জনকে গ্রেপ্তার করে।

আটকের পর তাদের জিজ্ঞাসাবাদ এবং পরে তল্লাশির পর জানা যায় তারা পুরুষ। এ ব্যাপারে আরও তথ্য পেতে আদালতের কাছে রিমান্ড আবেদন করা হবে। এই ঘটনায় জিয়াউল হক বাদি হয়ে দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ জার্নাল/সুজন/রাজু

  • সর্বশেষ
  • পঠিত