ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৫ মিনিট আগে
শিরোনাম

যাত্রীবাহী বাসের চাপায় সেনা সদস্যসহ দুইজনের মৃত্যু

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০২২, ১৮:৫৬

যাত্রীবাহী বাসের চাপায় সেনা সদস্যসহ দুইজনের মৃত্যু
ছবি: প্রতিনিধি

বগুড়ার শিবগঞ্জে যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী শাকিল আহম্মেদ (২২) ও অজ্ঞাত এক তরুণীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় বাসের চালক আল আমিনকে (৪০) আটক করা হয়েছে।

রোববার দুপুর আড়াইটার দিকে বগুড়া-রংপুর মহাসড়কের রহবল বন্দরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাকিল উপজেলার কিচক ইউনিয়নের কমলিহার গ্রামের আব্দুল মজিদের ছেলে এবং পেশায় সেনা সদস্য। অজ্ঞাত তরুণীর পরিচয় এখনও জানা যায়নি বলে জানিয়েছে পুলিশ। গ্রেপ্তারকৃত বাসচালক আল আমিন সিরাজগঞ্জের শাহজাদপুরের মশিপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে, রোববার দুপুরে সেনা সদস্য শাকিল ও অজ্ঞাত এক তরুণী মোটরসাইকেলে করে গোবিন্দগঞ্জের দিকে যাচ্ছিলেন। উপজেলার রহবল বন্দরে পৌঁছলে বিপরীত রংপুর থেকে ছেড়ে আসা পাবনাগামী যাত্রীবাহী বাসের নিচে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই শাকিল ও অজ্ঞাত তরুণীর মৃত্যু হয়।

পরে হাইওয়ে পুলিশ সদরের মাটিডালী এলাকা থেকে চালকসহ ঘাতক বাসটি আটক করে। নিহতদের লাশ ও চালকসহ ঘাতকবাস হাইওয়ে পুলিশ হেফাজতে রয়েছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, দুর্ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করে গোবিন্দগঞ্জে নিয়ে আসা হয়েছে। সদরের মাটিডালী এলাকা থেকে চালকসহ বাসটি আটক করে থানা হেফাজতে নেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত