ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

রাজধানীতে স্কুল ছাত্রকে ধাক্কা দেয়া মাইক্রোবাসটি রাজস্ব কর্মকর্তার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০২২, ১০:৪০

রাজধানীতে স্কুল ছাত্রকে ধাক্কা দেয়া মাইক্রোবাসটি রাজস্ব কর্মকর্তার

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকার বিজি প্রেসের সামনে সড়ক দুর্ঘটনায় সরকারি বিজ্ঞান কলেজ সংযুক্ত হাইস্কুলের ছাত্র আলী হোসেনকে ধাক্কা দেয়া মাইক্রোবাসটিতে জাতীয় রাজস্ব বোর্ডের একটি স্টিকার লাগানো ছিল। তবে গাড়িটি সরকারি নয়। রাজস্ব বোর্ডের এক কর্মকর্তা এটি ব্যবহার করেন বলে ধারণা করা হচ্ছে।

তবে পুলিশ জানিয়েছে, গাড়িটি আসলেই রাজস্ব কর্মকর্তার কি না, সেটির তদন্ত চলছে।

সোমবার (১২ সেপ্টেম্বর) সকালে আশুলিয়ার বিশমাইল এলাকা থেকে ঘাতক মাইক্রোবাসটির চালক জিয়াউল হককে (৫০) গ্রেপ্তার করে পুলিশ। পরে মাইক্রোবাসটি জব্দ করে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় আনা হয়।

চালককে গ্রেপ্তারের পরে সোমবার বিকেলে তেজগাঁও বিভাগ পুলিশের উপকমিশনার (ডিসি) আজিমুল হক সংবাদ সম্মেলনে জানান, ১১ সেপ্টেম্বর সকাল সোয়া ৭টার দিকে শিল্পাঞ্চল এলাকার বিজি প্রেসের সামনে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। এতে সরকারি বিজ্ঞান কলেজের সংযুক্ত হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র আলী হোসেন গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল হাসপাতালে মারা যান ।

তিনি বলেন, দুর্ঘটনার পর ঘটনাস্থলের আশপাশে থাকা ৩৭টি সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। সেখানে একটি ফুটেজ দেখে ওই গাড়িটি শনাক্ত করা হয়। পরে ঘটনাস্থলে দায়িত্বে থাকা একজন ট্রাফিক পুলিশের মাধ্যমে নিশ্চিত হয়ে গাড়িচালককে গ্রেপ্তার করা হয়েছে।

ওই ঘটনায় রাতেই তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলা দায়ের হয়েছে।

বাংলাদেশ জার্নাল/মনির

  • সর্বশেষ
  • পঠিত