ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

ইভান হত্যা: আরও তিন আসামি গ্রেপ্তার, পাঁচদিনের রিমান্ড চাইবে পুলিশ

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২২, ২১:২৯

ইভান হত্যা: আরও তিন আসামি গ্রেপ্তার, পাঁচদিনের রিমান্ড চাইবে পুলিশ
ছবি: প্রতিনিধি

ছাত্রলীগ নেতা আসকার বিন তারেক প্রকাশ ইভান হত্যা মামলার ৩ জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ১টি টিপছোরা উদ্ধার করে পুলিশ। এখন পর্যন্ত হত্যা মামলায় ৬ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার বিষয়টি নিশ্চিত করেন কোতোয়ালী জোনের সহকারী কমিশনার মুজাহিদুল ইসলাম।

গ্রেপ্তারকৃতরা হলেন- সজীব নাথ (১৯), সৌভিক পাল (২০) ও মো. শাখাওয়াত হোসেন (২০)। এর আগে বৃহস্পতিবার রাতে চেরাগী পাহাড় এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

সহকারী কমিশনার মুজাহিদুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আসামি সজীব নাথের দেখানো মতে জামালখান বাই লেইন শরীফ কলোনীস্থ শরীফ বিল্ডিংয়ের পশ্চিম পাশে নালার ভিতর হতে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি টিপছোরা উদ্ধার করা হয়।

তিনি জানান, আসামিদের ৫ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়। আগামী রোববার রিমান্ডের শুনানি হবে। এখন পযর্ন্ত হত্যাকাণ্ডে জড়িত ৬ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের অভিযান চলমান রয়েছে।

উল্লেখ্য, চলতি বছরের ২২ এপ্রিল আন্দরকিল্লা মোড়ে ছাত্রলীগের দুই গ্রপের মধ্যে কথা কাটাকাটি থেকে মারামারি হলেও পরে তা মিটমাট হয়ে যায়। তবে ওইদিন রাত নয়টার দিকে আবার চেরাগী পাহাড় মোড়ে উভয় গ্রপের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় আসকার বিন তারেককে গলির ভেতরে ছুরিকাঘাত করলে সে মারাত্মক জখম হয়ে নিহত হয়। পরদিন তার বাবা সৈয়দ মোহাম্মদ তারেক বাদী হয়ে ৮ জনকে আসামি করে কোতোয়ালী থানায় হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত