ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

কুমিল্লায় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেপ্তার

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২২, ১১:৩০

কুমিল্লায় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেপ্তার
প্রতীকী ছবি

কুমিল্লা নগরীর শাকতলা এলাকা থেকে কিশোর গ্যাং রয়্যাল গ্যাং স্টার এর প্রধান রায়হান খন্দকার শিশির ও ডেঞ্জারাস সাইলেন্ট গ্রুপের প্রধান সাইদুর রহমান সিহাবসহ আট কিশোরকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

বুধবার র‌্যাব-১১ এর ক্রাইম প্রিভেনশন-২ কোম্পানী অধিনায়ক মোহাম্মদ সাকিব হোসেন এ তথ্য জানান।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর শাকতলা এলাকায় অভিযান পরিচালনা করে রয়্যাল গ্যাং স্টার ও ডেঞ্জারাস সাইলেন্ট গ্রুপের আট কিশোরকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন- অভিযান নগরীর রামমালা গ্রামের বাসিন্দা মেহেদী হাসান অভি (২০), গোবিন্দপুর গ্রামের মো. তুহিন (১৯), রায়হান খন্দকার শিশির (১৬), সদর দক্ষিণ থানার রতনপুর গ্রামের সাইদুর রহমান সিহাব (১৫), সদরের জোড় পুকুরপাড় গ্রামের বাপ্পী রাজ (১৬), কালিবাজার গ্রামের প্রভাত ইবনে ফারুক (১৫), বরুড়া থানার বইছা পুকুরিয়া গ্রামের মো. সজীব (১৫) ও নগরীর শাকতলা (রেলগেইট) এলাকার তৌহিদুল হক (১৪)।

এসময় তাদের কাছ থেকে ৪টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল, দুটি সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, নগরীর পদুয়ার বাজার এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ দুগ্রুপের মধ্যে প্রায় সংঘর্ষ হতো। সম্প্রতি এ নিয়ে নগরীর রামমালায় প্রকাশ্যে অস্ত্রের মহড়ার ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ নিয়ে র‌্যাব অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে। এ বিষয়ে থানায় মামলা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত