ঢাকা, শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯ আপডেট : ১ ঘন্টা আগে

সড়ক দুর্ঘটনায় রাজধানীতে গভীর রাতে ঝরল এক প্রাণ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৮

সড়ক দুর্ঘটনায় রাজধানীতে গভীর রাতে ঝরল এক প্রাণ
ছবি : প্রতীকী
নিজস্ব প্রতিবেদক

সড়ক দুর্ঘটনায় গভীর রাতে রাজধানীতে মরিয়ম বেগম (৩০) নামের এক নারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানা যায়, নিহত মরিয়ম বেগমের বাড়ি জামালপুর জেলার ইসলামপুর উপজেলায়।

হাসপাতালে নিহত মরিয়মের ভাই মো. সোবহান জানান, মরিয়ম উত্তরা হাউজ বিল্ডিং এলাকায় মা ও বড় ভাইয়ের সঙ্গে থাকতেন। স্বামীর সঙ্গে তার ডিভোর্স হয়ে গেছে। এলাকায় বিভিন্ন বাসা বাড়িতে কাজ করতেন তিনি। উত্তরা থেকে খিলগাঁও নন্দীপাড়ায় ভাই সোবহানের বাসায় এসেছিলেন মরিয়ম। সেখান থেকে রাতে আবার উত্তরার বাসায় যাওয়ার উদ্দেশে বের হন।

এর ঘণ্টাখানেক পরে সোবহান খবর পান, সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন মরিয়ম। তাকে মুগদা জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে। পরবর্তীকালে তিনি ঢাকা মেডিকেলে গিয়ে মরিয়মকে মৃত অবস্থায় দেখতে পান।

সড়ক দুর্ঘটনায় মরিয়ম মারা গেছে জানালেও ঘটনা কোন এলাকায় ঘটেছে তা নিশ্চিতভাবে বলতে পারেননি তিনি। তবে তিনি শুনেছেন, সবুজবাগ বাসাবো এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি কোন এলাকাতে তা এখনো নিশ্চিত করে কেউ জানাতে পারেনি।

বাংলাদেশ জার্নাল/মনির

  • সর্বশেষ
  • পঠিত