ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

গাজীপুরে লাইসেন্স ছাড়া ফিলিং স্টেশনে তেল বিক্রি, জরিমানা

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২২, ১২:৫১

গাজীপুরে লাইসেন্স ছাড়া ফিলিং স্টেশনে তেল বিক্রি, জরিমানা
গাজীপুরে লাইসেন্স ছাড়া ফিলিং স্টেশনে তেল বিক্রি।

গাজীপুরের কালীগঞ্জে পেট্রোলিয়াম লাইসেন্স ছাড়াই মিনি ফিলিং স্টেশন খুলে ডিজেল, অকটেন ও পেট্রোল বিক্রি করার দায়ে তিন মালিককে ৮০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার সন্ধ্যায় জয়দেবপুর-ইটাখোলা সড়কের জাঙ্গালিয়া ইউনিয়নের আজমতপুর ও নরুন এলাকায় অভিযান পরিচালনা করে এ জরিমানা করা হয়।

ভ্রাম্যমণ আদালত পরিচালনা করেন কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাফসা নাদিয়া।

কালীগঞ্জ থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আবুল কালাম আজাদ জানান, গাজীপুর কালীগঞ্জের জাঙ্গালিয়া ইউনিয়নের আজমতপুর এলাকায় জয়দেবপুর-ইটাখোলা সড়কে থাকা মেসার্স জারিফ ফুয়েল ষ্টেশন ও মেসার্স কেএন এন্টারপ্রাইজ এবং নরুন বাজারের মদিনা এন্টারপ্রাইজে পেট্রোলিয়াম লাইসেন্স ছাড়াই ডিজেল, অকটেন ও পেট্রোল বিক্রি করে এমন অভিযোগে শুক্রবার সন্ধ্যায় অভিযান পরিচালনা করা হয়।

এ সময় প্রতিষ্ঠান তিনটির মালিকরা কেউই পেট্রোলিয়াম লাইসেন্স দেখাতে পারেননি। এরপর তাৎক্ষণিক মোবাইল কোর্ট পরিচালনা করে ‘পেট্রোলিয়াম আইন-২০১৬’ এবং ‘ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯’ অনুযায়ী মেসার্স জারিফ ফুয়েল ষ্টেশনের মালিক আরিফুর রহমানকে ৫০ হাজার টাকা, মেসার্স কেএন এন্টারপ্রাইজের মালিক নাসির উদ্দিনকে ২০ হাজার টাকা এবং মদিনা এন্টারপ্রাইজের মালিক ওয়ালী উল্লাহকে ১০ হাজার টাকাসহ মোট ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত