ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

সপ্তম শ্রেণির শিক্ষাথীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

  রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২২, ১৪:৩০

সপ্তম শ্রেণির শিক্ষাথীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

রাজবাড়ীতে সপ্তম শ্রেণি পড়ুয়া এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার বিকালে রাজবাড়ী থানায় ছাত্রীর বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

শুক্রবার সন্ধ্যায় তার নিজ এলাকা থেকে মামলার আসামি মোঃ সম্রাট মোল্লাকে (২২) গ্রেপ্তার করে পুলিশ। সম্রাট মোল্লা রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের জালদিয়া গ্রামের মোঃ শহর আলী মোল্লার ছেলে।

শুক্রবার বিকালে রাজবাড়ী থানায় অবস্থানরত ওই ছাত্রী জানায়, সে একটি স্কুলের ৭ম শ্রেণিতে পড়াশুনা করে। গত ২২ সেপ্টেম্বর বিকাল ৪টার দিকে তার বাবা ও মা প্রয়োজনীয় কাজে বাড়ির বাইরে ছিলেন। যে কারণে সে পরিবারের সদস্যদের রান্নার কাজে ব্যস্ত হয়। ওই সময় সম্রাট তাদের বাড়িতে আসে এবং তার সাথে রান্না ঘরে কথা বলতে বলতে কু-প্রস্তাব দেয়।

প্রস্তাবে রাজি না হওয়ায় তার মুখ চেপে ধরে বসতঘরের ভেতরে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। ওই সময় সে চিৎকার দেয়। এতে আশপাশের লোকজন এগিয়ে আসে। তবে পরিস্থিতি বেগতিক দেখে সম্রাট দৌড়ে পালিয়ে যায়।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই কমারুজ্জামান সিকদার বলেন, রাজবাড়ী সদর হাসপাতালে ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষা করানো এবং আদালতে ছাত্রীর জবানবন্দী রেকর্ড করা হয়েছে। গতকাল বিকালে মামলার আসামি সম্রাটকে গ্রেপ্তার করে রাতে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত