ঢাকা, রোববার, ০৪ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

পরকীয়া প্রেমের জেরে হাসানকে হত্যা, অভিযুক্ত গ্রেপ্তার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২২, ১৯:৪৭

পরকীয়া প্রেমের জেরে হাসানকে হত্যা, অভিযুক্ত গ্রেপ্তার
প্রধান আসামি সরোয়ার। ছবি: প্রতিনিধি
নিজস্ব প্রতিবেদক

পিরোজপুরের নেছারাবাদে পরকীয়া প্রেমের জেরে নিহত হাসান হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান আসামি সরোয়ার বেপারীকে (৪০) টঙ্গী থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার রাতে গাজীপুরের টঙ্গী পূর্ব থানাধীন দত্তপাড়া এলাকায় অভিযান চালিয়ে সরোয়ারকে গ্রেপ্তার করে র‌্যাব-১০।

শনিবার ব্যাটালিয়নের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, পিরোজপুরের নেছারাবাদ এলাকার বাসিন্দা নিহত হাসানের স্ত্রীর সাথে সরোয়ারের পরকীয়া সম্পর্ক ছিলো। এর জের ধরে তাদের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। হাসান গত ১২ জুন সরোয়ারসহ কয়েক জনের বিরুদ্ধে পিরোজপুর আদালতে একটি মামলা করেন। গত ৮ জুলাই আদালত থেকে নোটিশ জারি করা হলে সরোয়ার রাগান্বিত হয়ে ৯ জুলাই সকাল সোয়া ৭ টায় হাসানের বাড়িতে যান। তিনি মামলাটি তুলে নিতে হাসান ও তার পরিবারকে বিভিন্ন প্রকার ভয়-ভীতি ও প্রাণনাশের হুমকি দেন।

এ বিষয়টি নিয়ে তাদের মধ্যে বাগবিতন্ডার সৃষ্টি হয় এবং এক পর্যায়ে সরোয়ার কাঠের তক্তা দিয়ে হাসানের মাথায় আঘাত করেন। এতে হাসান অজ্ঞান হয়ে তাদের বাড়ির পাশে একটি খালের মধ্যে পড়ে যান। পরে পরিবারের লোকজন হাসানকে অজ্ঞান অবস্থায় চিকিৎসার জন্য নেছারাবাদ স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

ওই ঘটনার পর নিহত হাসানের পরিবারের পক্ষ থেকে গত ৯ জুলাই সরোয়ারসহ অজ্ঞাত নামা আরও ২-৩ জনের বিরুদ্ধে নেছারাবাদ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। হত্যাকাণ্ডের ঘটনা জানতে পেরে র‌্যাব-১০ এর একটি দল হাসান হত্যাকাণ্ডের সাথে জড়িত পলাতক আসামিদের গ্রেপ্তারের লক্ষ্যে ছায়া তদন্ত ও গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় সরোয়ারকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার সরোয়ারকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে র‌্যাব-১০।

বাংলাদেশ জার্নাল/সুজন/রাজু

  • সর্বশেষ
  • পঠিত